• সকাল ৬:২৫ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
সোনারগাঁয়ে বোনদের পিটিয়ে সম্পতি দখলের অভিযোগ ভাইদের বিরুদ্ধে

সোনারগাঁয়ে বোনদের পিটিয়ে সম্পতি দখলের অভিযোগ ভাইদের বিরুদ্ধে

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:
সোনারগাঁ উপজেলার পৌরসভা এলাকায় আপন দুই বোনকে পিটিয়ে পৈত্রিক সম্পতি থেকে বিতারিত করার অভিযোগ উঠেছে আপন তিন সহোদরের বিরুদ্ধে। এ ঘটনায় জীবন ও সম্পতির নিরাপত্তা চেয়ে জোয়েনা ফেরদৌসী নামের এ মহিলা সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগে জুয়েনা ফেরদৌসী উল্লেখ করেন, সোনারগাঁ পৌরসভার আমিনপুর গ্রামে মৃত জাইদুর হোসেন স্ত্রী তিন ছেলে ও দুই মেয়ে রেখে মারা যান। মৃত্যুর আগে জাইদুর হোসেনের কৃষ্ণপুরা গ্রামে দুলালপুর মৌজায় ১৫৪ শতাংশ এনিমি সম্পতি রেখে যান। সেই সম্পতি বর্তমানে সফিকুল ইসলাম, আমিনুল ইসলাম ও রফিকুল ইসলাম ভোগ দখল করছেন। অপরদিকে, জাইদুর হোসেন মৃত্যুর আগে আমিনপুর মৌজায় নিজের স্ত্রীর নামে ৩৮ শতাংশ জমি রেখে যান। সে সম্পতি থেকে জাইদুর হোসেনের স্ত্রী তার দুই মেয়েকে ১১ শতাংশ লিখে দেন। বাকি সম্পতি স্ত্রীর নামে থাকাকালিন স্ত্রী মারা যান। জাইদুর ইসলামের স্ত্রী মারা যাওয়ার পর তার তিন ছেলে দুই বোনকে মার লিখে দেওয়া সম্পতি ফেরত নেওয়ার জন্য দুই বোনকে চাপ সৃষ্টি করে। এনিয়ে আদালতে একটি মামলা চলমান রয়েছে। তা শর্তেও গতকাল শুক্রবার সকালে জাইদুর হোসেনের তিন ছেলে সফিকুল ইসলাম, আমিনুল ইসলাম ও রফিকুল ইসলাম জোড়পূর্বক ভাবে দুই বোনের জমিতে দেয়াল নির্মান করার চেষ্টা করে। এতে বাধা দেন মেয়ে আফসানা ফেরদৌসী। এতে ক্ষিপ্ত হয়ে তিন ভাই ও ভাইয়ের স্ত্রীরা আফসানাকে একা পেয়ে পিটিয়ে মারাত্মক আহত করে। এ সময় তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে তিন ভাই পালিয়ে যায়। এ ঘটনায় আফসানার ছোটবোন জুয়েনা ফেরদৌসী বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেন।
এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি মোরশেদ আলম জানান, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। ব্যাপারটি মিমাংশা করার জন্য তাদের ভাইবোনদের থানায় আসতে বলা হয়েছে।

Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution