• বিকাল ৫:৪০ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা
সোনারগাঁয়ে র্দূবৃত্তদের দেয়া আগুনে কৃষকের বসত ঘর পুড়ে ছাই

সোনারগাঁয়ে র্দূবৃত্তদের দেয়া আগুনে কৃষকের বসত ঘর পুড়ে ছাই

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম:  সোনারগাঁ উপজেলার চাঁন্দেরচক এলাকায় গত সোমবার দিবাগত রাতে র্দূবৃত্তদের দেয়া আগুনে নুরুল ইসলাম দেওয়ান নামে একজন কৃষকের বসত ঘর পুড়ে ছাই হয়ে গেছে। এসময় ঘরে থাকা নগদ টাকা, টিভি, ফ্রিজ, সিলিংফ্যান, খাঁট, সুকেস, আলমারীসহ বিভিন্ন আসবাবপত্র পুড়ে যায়। অগ্নিকান্ডের খবর পেয়ে রাতে সোনারগাঁ ফায়ার সার্ভিস স্টেশনের কর্মীরা ঘটনাস্থল এসে এক ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনে। ঘরের মালিকের দাবি অগ্নিকান্ডে প্রায় ৭ লাখ টাকার ক্ষতি সাধিত হয়েছে। এঘটনায় সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ সূত্রে ও ঘরের মালিক জানান, গত তিন বছর পূর্বে ভিটি পাঁকা করে নতুন একটি ঘর নির্মাণ করেছেন তিনি। এই ঘরটিতে তার পুত্রবধূ তার ছেলে মেয়ে নিয়ে বসবাস করতেন। কয়েক দিন আগে তার আরো একটি সন্তান জম্ম গ্রহন করায় সে তার বাবার বাড়িতে অবস্থান করেন। সেই জন্য ঘরটি তালাবদ্ধ অবস্থায় ছিল। সোমবার দিবাগত রাত তিনটা সময় ঘরটিতে অজ্ঞাত র্দূবৃত্তরা আগুন দেয়। পাশের্^ আরেকটি ঘরে ঘুমন্ত অবস্থায় ছিলেন ঘরের মালিক কৃষক নুরুল ইসলাম দেওয়ান। পুড়ে যাওয়া ঘরটির আগুনের তাপে হঠাৎ তার ঘুম ভেঙ্গে গেলে সে দেখতে পায় তার নতুন ঘরটিতে দাউ দাউ করে আগুন জ¦লছে। এসময় সে ঘর থেকে বাহির হওয়ার চেষ্টা করলে দেখতে পায় তার ঘরেও বাইরে শিকল আটকানো রয়েছে। এসময় সে চিৎকার করলে আশেপাশের লোকজন এসে তাকে বাইরে বের করে আগুন নেভানোর চেষ্টা করে। ঘরে থাকা নগদ টাকা, টিভি, ফ্রিজ, সিলিংফ্যান, খাঁট, সুকেস, আলমারীসহ বিভিন্ন আসবাবপত্র পুড়ে যায়। পরে খবর পেয়ে রাতে সোনারগাঁ ফায়ার সার্ভিস স্টেশনের কর্মীরা ঘটনাস্থল এসে এক ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনে। ঘরের মালিকের দাবি অগ্নিকান্ডে প্রায় ৭ লাখ টাকার ক্ষতি সাধিত হয়েছে। এঘটনায় সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution