• ভোর ৫:৩৩ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
সোনারগাঁয়ে সরকারী জায়গায় বিদ্যুতের খুঁটি বসাতে প্রভাবশালীদের বাধা

সোনারগাঁয়ে সরকারী জায়গায় বিদ্যুতের খুঁটি বসাতে প্রভাবশালীদের বাধা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: সোনারগাঁ উপজেলা পৌরসভা এলাকায় বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের মুল ফটকের সামনে সদ্য উচ্ছেদকৃত সরকারী জায়গার মাঝখান থেকে একটি বিদ্যুতের খুটি সরিয়ে অন্যত্র সরকারী জায়গায় খুটি বসাতে বাধা প্রদান করেছে স্থাণীয় প্রভাবশালীরা। পরে বাধ্য হয়ে খুটিটি প্রস্তাবিত জায়গা থেকে তিনফুট সামনে এনে রাস্তার পাশে বসানো হয়।

জানাগেছে, দীর্ঘদিন ধরে বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের সামনে সরকারী জমি দখল করে একটি ক্লাব ও কয়েকটি দোকান ঘর নির্মান করে দখল করে রেখেছিল স্থাণীয় লোকজন। ফলে সোনারগাঁও জাদুঘরে ঘুরতে আসা লোকজন ও পরিবহনের চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি হত। এ নিয়ে আইন শৃঙ্খলা মিটিংসহ জাদুঘরের মাসব্যাপী লোকজ মেলা উপলক্ষে আয়োজিত মত বিনিময় সভায়ও বক্তারা অবৈধ ভাবে দখল করা সরকারী জমিটি উচ্ছেদের জন্য অনুরোধ করেন। পরে উপজেলা প্রশাসন সেখানে উচ্ছেদ পরিচালনা করে। উচ্ছেদকৃত জায়গায় একটি বৈদ্যুতিক খুটি থাকায় সে খুটিটা সোমবার সকালে বিদ্যুতের লোকজন উঠিয়ে পাশে বাহাউদ্দিন মার্কেটের দেয়াল ঘেষে সরকারী জায়গায় পূর্নস্থাপন করতে যায়। এসময় মার্কেট মালিক বাহাউদ্দিন তার মার্কেটের লোকজন দিয়ে বাধার সৃষ্টি করে। পরে বাধ্য হয়ে বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের পরিচালক ড. আহমেদ উল্লাহ ও বিদ্যুৎ বিভাগের লোকজন খুটিটি ভেতর থেকে এনে রাস্তার পাশে স্থাপন করতে বাধ্য হন।

নাম প্রকাশ না করার শর্তে স্থাণীয় লোকজন জানান, সনমান্দি ইউনিয়নের ব্যবসায়ী বাহাউদ্দিন বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের মুল ফটকে একটি মার্কেট নির্মান করেন। মার্কেটির নির্মানের সময় মার্কেটে মার্কেট মালিক বাহাউদ্দিন মেইন সড়কের কিছু অংশ দখল করে নেন। এছাড়া তিনি রাস্তা ঘেষে একটি দেয়ালও নির্মান করেন। বর্তমানে ক্লাব ও দোকানঘর উচ্ছেদের পর তার দেয়ালটিও যান চলাচলের প্রতিবন্ধকতা সৃষ্টি করবে। সেই দেয়ালটি যাতে প্রশাসন উচ্ছেদ করতে না পারে সেজন্য বিদ্যুতিক তারের খুটিটি ভেতর থেকে রাস্তার পাশে এনে বসাতে বাধ্য করে মার্কেট লোকজন, যাতে খুটির জন্য দেয়ালটি অক্ষত থেকে যায়।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution