• রাত ১:৫৯ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
সোনারগাঁয়ে সড়ক দূর্ঘটনায় মটর সাইকেল আরোহী নিহত

সোনারগাঁয়ে সড়ক দূর্ঘটনায় মটর সাইকেল আরোহী নিহত

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম : ঢাকা চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁ উপজেলার টিবর্দী এলাকায় সড়ক দূর্ঘটনায় অর্ণমিত্র নামের এক মটর সাইকেল আরোহী নিয়ত হয়েছেন।

শুক্রবার সকাল ৯টার দিকে টিবর্দী চৈতি গার্মেন্টের সামনে এ দূর্ঘটনা ঘটে। খবর পেয়ে কাঁচপুর হাইওয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেলা মর্গে প্রেরণ করেছে।

দূর্ঘটনায় নিহত অর্নমিত্র নরসংদী জেলার পলাশ থানার কর্নবর্তি গ্রামের নিরঞ্জন মিত্রের ছেলে। অর্নমিত্রের সাথে পাওয়া আইডি কার্ডটি দেখে ধারনা করা হচ্ছে তিনি হোন্ডা কোম্পানীতে কর্মরত আছেন।

কাঁচপুর হাইওয়ে পুলিশের ওসি মোজাফ্ফর হোসেন জানান, শুক্রবার সকাল ৯টা দিকে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের টিবর্দী এলাকার চৈতি গার্মেন্টের সামনে কুমিল্লা থেকে ঢাকাগামী একটি মোটর সাইকেল ট্রাকের সাথে ধাক্কা লেগে ট্রাকের চাকায় নিচে পিষ্ট হয় ঘটনাস্থলে মোটর সাইকেল আরোহী মারা যান। এ ঘটনায় পর ট্রাকের চালক ও হেলপার ট্রাকটি রেখে পালিয়ে যান।  পুলিশ খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে জেলা মর্গে প্রেরণ করেছে। হেলপারের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution