• সকাল ১১:৩০ মিনিট বুধবার
  • ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত
পল্লি বিদ্যুতের গাফলতি, বিদ্যুৎপৃষ্টে ছেলে নিহত পিতা আহত

পল্লি বিদ্যুতের গাফলতি, বিদ্যুৎপৃষ্টে ছেলে নিহত পিতা আহত

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁও পৌরসভায় এলাকায় বিদ্যুৎপৃষ্টে মোঃ সরোয়ার রহমান শুভ নামের যুবকের মৃত্যু হয়েছে এ সময় ওই যুবকের পিতা সাদেকুর রহমান মারাত্মক আহত হয়েছে। আহত ব্যক্তিকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। একদিকে বিদ্যুৎপৃষ্টে নিহত ব্যক্তিকে আজ বাদ আযহর জানাযা শেষে দাফন করা হয়েছে। বিদ্যুতের তারে জড়িয়ে ছেলের মৃত্যু ও পিতার আহত হওয়ার ঘটনায় এলাকাবাসীর মধ্যে ক্ষোভ বিরাজ করছে।

গতকাল মঙ্গলবার সন্ধ্যায় সাদেকুর রহমান ও তার ছেলে পানাম গাবতলী গ্রামে তাদের লিচু বাগানে লিচু পারতে উঠেন। এসময় কোটা দিয়ে লিচু পারার সময় লিচু গাছের উপর দিয়ে যাওয়া ১১হাজার বোল্টেজের বিদ্যুতের তারের সাথে তার লিচুর পারার কোটা আটকে গিয়ে বিদ্যুতিক তার শরীরের উপর পড়লে তার দেহের অধিকাংশ অংশ পুড়ে গিয়ে গাছ থেকে সে মাটিতে পড়ে গিয়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। এসময় তার বাবা ছেলেকে বাঁচাতে গিয়ে মারাত্মক আহত হয়। আহত পিতাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত সাদেকুর রহমান জানান, বিদ্যুৎতের মেইল লাইন যখন স্থাপন করা হয় তখন আমি তাদের অনুরোধ করেছিলাম বিদ্যুতের খুটি বাগানের ভেতর দিয়ে না নিয়ে বাগানের পাশ দিয়ে নিয়ে যেতে তারা আমার কথা শুনেনি। লাইন স্থাপন করার পর ধীরে ধীরে বিদ্যুতের তার লুচ হতে হতে আমার বাগানের উপর পড়ে গাছের সাথে ঝুড়ে ছিলো। আমি পল্লী বিদ্যুৎকে বলেছিলাম তারটাকে উচু করে দিতে তারা আমার অনুরোধ শুনেনি যার কারণে আজ আমার ছেলেকে হারাতে হলো আমি এর বিচার চাই।

এ ব্যাপারে সোনারগাঁ পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম গোলাম আলীর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান লিচু পারার সময় লিচু পারার কোটা দিয়ে তারে টান দেয়ার কারণে তার মত্যু হয়েছে আর যে তারে জড়িয়ে সে মারা গেছে সেটা আমাদের অধিনে নয় বারদী জোনাল অফিসের অধিনে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution