• বিকাল ৪:১০ মিনিট বুধবার
  • ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত
সোনারগাঁয়ে বেদে, জেলে ও ঋষি সম্প্রদায়ের মাঝে শীতবস্ত্র বিতরণ

সোনারগাঁয়ে বেদে, জেলে ও ঋষি সম্প্রদায়ের মাঝে শীতবস্ত্র বিতরণ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: ‘মানুষ মানুষের জন্য’ এই বাণীকে বুকে ধারণ করে আজ ২২ জানুয়ারি রোটারি ক্লাব অব ঢাকা অরোরা এবং রোটারি ক্লাব অব ঢাকা রোজ ভেল-এর উদ্যোগে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার মায়াদ্বীপে সুবর্ণগ্রাম ফাউন্ডেশন-এর জেলে সম্প্রদায়ের সুবিধাবঞ্চিত শিশুদের জন্য প্রতিষ্ঠিত স্কুল ‘মায়াদ্বীপ শিশু পাঠশালা’র ১৫০ জন শিক্ষার্থীর মধ্যে শীতবস্ত্ৰ ১৫০টি কম্বল; বাগমুছা গ্রামে ঋষি সম্প্রদায়ের সুবিধাবঞ্চিত শিশুদের জন্য প্রতিষ্ঠিত স্কুল ‘ঋষিপাড়া মন্দির পাঠশালা’র শিক্ষার্থীদের এবং মেঘনা নদীর শাখা মেনিখালিতে বেদে সম্প্রদায়ের সুবিধাবঞ্চিত শিশুদের জন্য প্রতিষ্ঠিত স্কুল ‘বেদেবহর ভাসমান পাঠশালা’র (নৌকা স্কুল) ১৫০ জন শিক্ষার্থী এবং সুবিধাবঞ্চিত অন্যান্য মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে। এছাড়াও ঋষিপাড়া পাঠশালায় শিক্ষার্থীদের পানি পানের জন্য পাঠশালায় একটি টিউব ওয়েল স্থাপন করা হয়েছে।
দিনব্যাপী এ কার্যক্রমে উপস্থিত ছিলেন রোটারি ক্লাব অব ঢাকা অরোরা’র প্রেসিডেন্ট রোটারিয়ান অনুপমা চক্রবর্তী এবং রোটারি ক্লাব অব ঢাকা রোজ ভেল-এর প্রেসিডেন্ট রোটারিয়ান সুচিত্রা রাণী কুন্ডু। একেএস এর যৌথ উদ্যোগে মাল্টি সার্ভিস প্রোজেক্ট-এর অংশ এই মানবিক কার্যক্রম।
রোটারি ক্লাব অব অরোরার আয়োজনে একটি সিগনেচার প্রজেক্ট হিসেবে টিউবওয়েলের উদ্ভোধন করেন চার্টার ও বর্তমান প্রেসিডেন্ট অনুপমা চক্রবর্তী। এ সময় চার্টার সদস্য খন্দকার সোহেল ও কোষাধ্যক্ষ সঞ্জয় কর্মকার সহ রোটারি প্রাঙ্গণের আরো কিছু সদস্য, সুবর্ণগ্রাম ফাউন্ডেশন-এর প্রতিষ্ঠাতা কবি শাহেদ কায়েস, সুবর্ণগ্রাম ফাউন্ডেশন-এর উপদেষ্টা ব্যাংকার মো. মতিউর রহমান, উদীচী শিল্পীগোষ্ঠী সোনারগাঁ শাখার সভাপতি লেখক শংকর প্রকাশসহ আরও অনেকেই উপস্থিত ছিলেন।

Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution