• সন্ধ্যা ৬:৫০ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা
কঙ্গনাও যৌন হয়রানির শিকার!

কঙ্গনাও যৌন হয়রানির শিকার!

Logo


হলিউডের পর যৌন হয়রানি নিয়ে বলিউডের অভিনেত্রীরাও একে একে মুখ খুলছেন। নানা পাটেকারের বিরুদ্ধে তনুশ্রী দত্তের যৌন হয়রানির অভিযোগ নিয়ে তো তুলকালাম গোটা ভারতে!
এবার বোমা ফাটালেন কঙ্গনা রনৌত। তার অভিযোগ, একাধিক জায়গায় পরিচালক বিকাশ বলের আচরণ অস্বস্তিকর লেগেছে তার। ২০১৪ সালের ব্যবসাসফল ও প্রশংসিত ‘কুইন’ ছবিতে একসঙ্গে কাজ করেন তারা।
ভারতের ইন্ডিয়া টুডে টিভি চ্যানেলের কাছে কঙ্গনা বলেছেন, “বিকাশ বলকে পুরোপুরি ভরসা করতাম। ‘কুইন’-এর শুটিং চলাকালে তিনি বিবাহিত ছিলেন। অথচ তখন অন্য নারীর সঙ্গে প্রায়ই শারীরিক সম্পর্কে লিপ্ত হওয়া ছিল তার নেশা। মানুষের বৈবাহিক সম্পর্ক নিয়ে আমার অত মাথাব্যথা নেই। কিন্তু আসক্তি যদি অসুস্থতা হয়ে যায় তাহলে মুখ খোলা প্রয়োজন। প্রতি রাতে পার্টি করা ছিল তার অভ্যাস। একটু জলদি ঘুমিয়ে পড়তাম বলে আমাকে লজ্জা দিতেন তিনি।’’
কঙ্গনা আরও বলেন, “শুটিং কিংবা সামাজিক অনুষ্ঠানে দেখা হলেই কুশল বিনিময় ও কোলাকুলি করতাম আমরা। কিন্তু তিনি আমার ঘাড়ে মুখ ছোঁয়াতেন। খুব চেপে ধরে আমার চুলের ঘ্রাণে নিঃশ্বাস ছাড়তেন। এতে অবশ্য আমার লাভই হয়! তার আলিঙ্গন থেকে নিজেকে ছাড়িয়ে আনার শক্তি পাই। তার মুখে শুনতাম, ‘তোমার সুবাস ভালো লাগে।’ তখন মনে হতো মানুষ হিসেবে তার মধ্যে ঝামেলা আছে।”
বলিউডের তিন নির্মাতা অনুরাগ কাশ্যাপ, বিক্রমাদিত্য মোতওয়ানে ও মধু মান্টেনার সঙ্গে বিকাশ বলের ফ্যান্টম ফিল্মস নামে একটি প্রযোজনা প্রতিষ্ঠান ছিল। যৌন হয়রানির অভিযোগ ওঠার পর ৬ অক্টোবর এটি বন্ধের ঘোষণা দেন অনুরাগ। তবে প্রতিষ্ঠানটির একজন নারী কর্মী গত বছর অভিযোগ তোলেন, গোয়ায় বেড়ানোর সময় তার শ্লীলতাহানির চেষ্টা করেছেন বিকাশ।
সম্প্রতি হাফিংটন পোস্ট ইন্ডিয়ার একটি প্রতিবেদনে আবারও একই অভিযোগ তোলেন ওই নারী। একইসঙ্গে গোয়ায় ঘটে যাওয়া ঘটনার আরও বিস্তারিত জানিয়েছেন তিনি। তার দাবি, ২০১৫ সালের অক্টোবরে অনুরাগ কাশ্যাপকে এ বিষয়ে জানালেও কোনও ব্যবস্থা নেওয়া হয়নি। উল্টো বিকাশ তাকে লাগাতার হয়রানি করে যাচ্ছিলেন। এ কারণে শেষ পর্যন্ত চাকরি ছাড়তে বাধ্য হন ওই নারী।
প্রতিবেদনটি ভাইরাল হওয়ার পর বিকাশ বলের বিরুদ্ধে মুখ খুলেছেন কঙ্গনা। তিনি এসব অভিযোগের সত্যতা বিশ্বাস করেন। তবে ৩১ বছর বয়সী এই তারকার মন্তব্য, ‘দুঃখজনক হলো, মানুষ এখন তার বিরুদ্ধে আঙুল তুলছে। ফ্যান্টম ফিল্মস বন্ধের ঘোষণাও এসেছে। অথচ তিন বছর আগে ওই নারী এত করে সহযোগিতা চাওয়ার পরও কিছু বলা হয়নি অভিযুক্তকে। আয়নায় এবার নিজেদের দেখুন, কাপুরুষের দল।’
.” onclick=”return false;” href=”http://cdn.banglatribune.com/contents/cache/images/800x0x1/uploads/media/2018/10/07/a1b920322d5bed1157f464cfa7301d97-5bb9f46797fd7.jpg” title=”” id=”media_1″ class=”jw_media_holder media_image jwMediaContent aligncenter”>কঙ্গনা রনৌত ও বিকাশ বলওই নারীর প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়ায় ছবি হাতছাড়া হয়েছে বলে জানান কঙ্গনা। তার কথায়, ‘সেই সময় হরিয়ানার একজন স্বর্ণপদক জয়ী মেয়ের জীবন অবলম্বনে সাজানো একটি চিত্রনাট্য নিয়ে এসেছিলেন বিকাশ। কিন্তু ওই মেয়েটির পাশে দাঁড়িয়েছি শুনে পিছু হটে যান তিনি। এ নিয়ে আমার মোটেও মন খারাপ হয়নি। এরপর থেকে আর তার সঙ্গে যোগাযোগ রাখিনি। আমার কাছে যা সঠিক মনে হয়েছে সেটাই বলে দিয়েছি। কিন্তু ধীরে ধীরে বিষয়টি ঢাকা পড়ে যায়। সেই সময়ে একটি কঠিন সত্যকে মেরে ফেলা হয়েছিল।’
‘কুইন’ ছবিতে বিয়ে ভেঙে যাওয়ার পর একাই হানিমুনে যাওয়া দিল্লির তরুণীর চরিত্রে অভিনয় করে ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান কঙ্গনা। তার আগামী ছবি ‘মনিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’ মুক্তি পাবে ২০১৯ সালের ২৫ জানুয়ারি। একইদিন প্রেক্ষাগৃহে আসবে বিকাশ বল পরিচালিত ফ্যান্টম ফিল্মসের শেষ প্রযোজনা ‘সুপার থার্টি’। এতে গণিতবিদের চরিত্রে অভিনয় করেছেন কঙ্গনার কথিত প্রেমিক হৃতিক রোশন।

Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution