• দুপুর ১:৩৯ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
দুধের মতো ফর্সা হবে ত্বক, বাড়িতে বানিয়ে মেখে ফেলুন অসাধারণ ফেয়ারনেস ক্রিম

দুধের মতো ফর্সা হবে ত্বক, বাড়িতে বানিয়ে মেখে ফেলুন অসাধারণ ফেয়ারনেস ক্রিম

Logo


নিউজ সোনারগাঁ ডেস্ক: ত্বক হবে দুধের মতন ফর্সা। তবে একেবারে ঈশ্বর প্রদত্ত রঙকে কখনোই পাল্টানো সম্ভব নয়, কিন্তু আপনার ছোটবেলার আপনি যে রং নিয়ে জন্মগ্রহণ করেছিলেন বয়স বাড়ার সাথে সাথে পরিবেশ দূষণ ছাড়াও নানা রকম কারণে কিন্তু আপনার ত্বক ক্রমাগত খারাপ হতে থাকে। যার জন্য ছোটবেলাকার জেল্লা কিন্তু হারিয়ে যায়। এছাড়াও আরেকটি কারণ হলো খাবারের বদভ্যাস।

আমরা মুখে যতই ‘কালো ফর্সা নিয়ে বিচার করতে পছন্দ করি না’ – এমনটা বলে থাকি না কেন, ফর্সা হতে কিন্তু সবাই পছন্দ করে। কেমন হয় যদি বাড়িতে থাকা কয়েকটা জিনিস ব্যবহার করে আপনার ত্বক একেবারে আপনার ছেলেবেলার নতুন সুন্দর পরিষ্কার ঝকঝকে উজ্জ্বল হতে পারে। তাহলে বিষয়টা কিন্তু একেবারেই মন্দ হয় না, তাই আর দেরি না করে জলদি দেখে ফেলুন ঠিক কি ব্যবহার করে আপনি আপনার হারানো ত্বক ফিরে পেতে পারেন।

এর জন্য সবার আগে প্রয়োজন ২ টেবিল চামচ দুধের সর, ১ টেবিল চামচ আলুর রস, ১ টেবিল চামচ টমেটো রস, ১ টেবিল চামচ পাতিলেবুর রস ১ টেবিল চামচ শশার রস, প্রত্যেকটি উপকরণকে খুব ভালো করে মিশিয়ে দিতে হবে । আর এই মিশ্রণটি স্নান করার পরে অথবা রাত্রিবেলা শোওয়ার আগে মুখ ভালো করে পরিষ্কার করে নিয়ে নিজের মুখের ওপরে সামান্য লাগিয়ে ফেলুন। আর যেখানে যেখানে কালো দাগ রয়েছে, যেমন নাকের পাশে, ঠোঁটের পাশে, অথবা ঠোঁটের ওপরে সেখানে সেখানে খুব সুন্দর করে ঘষে ঘষে লাগিয়ে ফেলুন। দেখবেন আপনি আপনার হারানো ত্বক ফিরে পাবেন সহজেই।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution