• বিকাল ৩:৫৯ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম
দেখা গেল ‘দেবী’র গান, তবে..

দেখা গেল ‘দেবী’র গান, তবে..

Logo


সময় ঘনিয়ে আসছে ক্রমশ। তারিখ ঠিক থাকলে হাতে আর মাত্র ১২দিন। ৭ সেপ্টেম্বর সারাদেশে একযোগে মুক্তি পাবে হুমায়ূন আহমেদের অনবদ্য সৃষ্টি মিসির আলিকে নিয়ে নির্মিত প্রথম ছবি ‘দেবী’।

এরমধ্যে প্রকাশ পেয়েছে পোস্টার ও টিজার। বেশ চমক ছিল। চলছে জয়া-চঞ্চলের টিভি প্রমোশন। দর্শকদের আগ্রহ বাড়ছে ক্রমশ। সেই ধারাবাহিকতায় ঈদ উৎসব উপলক্ষে আজ (২৫ আগস্ট) দুপুরে মুক্তি পেয়েছে ছবিটির প্রথম গান।
নাম ‘দোয়েল পাখি কন্যারে’। রাকিব হাসান রাহুলের লেখায় গানটি তৈরি করেছেন প্রীতম হাসান। কণ্ঠ দিয়েছেন মমতাজ।
ভিডিওতে দেখা গেছে গ্রামের একটি বিয়ের আসরে সাজানো হচ্ছে কনেকে। চলছে গ্রামের কিশোর-কিশোরীদের কাদা-মাটি নিয়ে উৎসব। ঘরোয়া গানের আদলে সাজানো হয়েছে পুরো অডিও-ভিডিও।
যেখানে উঠে এসেছে ছবিটি নির্মাণ প্রক্রিয়া ও গান রেকর্ডিংয়ের বিহাইন্ড দ্য সিন! দেখা যায়নি মিসির আলি (চঞ্চল) কিংবা রানুদের (জয়া) উপস্থিতি। তবে গানের ফুটেজে রেকর্ডিং স্টুডিওতে দেখা মিলেছে প্রযোজক জয়া আহসান, নির্মাতা অনম বিশ্বাস, কণ্ঠশিল্পী মমতাজ ও সংগীত পরিচালক প্রীতম হাসানকে। আবার বিয়ের আসরের শুটিং দৃশ্যেও দেখা মিলেছে নির্মাতা ও সিনেমাটোগ্রাফারের ব্যস্ততা! সুত্র টিভিউন
ফলে নিশ্চিত হওয়া গেলো না, এটি আসলে সিনেমার জন্য তৈরি ভিডিও নাকি গান-ভিডিও তৈরির বিহাইন্ড দ্য সিন!


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution