• রাত ৪:২৫ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
নিজ বাসা থেকে দক্ষিণী অভিনেত্রীর মরদেহ উদ্ধার

নিজ বাসা থেকে দক্ষিণী অভিনেত্রীর মরদেহ উদ্ধার

Logo


দক্ষিণ ভারতীয় সিনেমার জনপ্রিয় অভিনেত্রী দীপার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (১৮ সেপ্টেম্বর) চেন্নাইয়ের বাইরুগামবাকামের একটি ফ্ল্যাট থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

ময়নাতদন্তের জন্য ২৯ বছর বয়সী এ অভিনেত্রীর মরদেহ একটি সরকারি হাসপাতালে পাঠানো হয়েছে। পলিন জেসিকা নামে পরিচিত ছিলেন অভিনেত্রী দীপা।

ভারতীয় সংবাদমাধ্যমের তথ্যমতে, চেন্নাইয়ের মালিকাই অ্যাভিনিউয়ের একটি অ্যাপার্টমেন্টে বেশ কয়েক দিন ধরে একা থাকছিলেন দীপা। দীর্ঘসময় ফোন না ধরায় তাকে নিয়ে উদ্বিগ্ন হয়ে পড়েন পরিবারের সদস্যরা। তারা দীপার এক বান্ধবীকে বাসায় পাঠালে তিনিই দীপার ঝুলন্ত মরদেহ দেখতে পান। পরে পুলিশ গিয়ে দীপার মরদেহ উদ্ধার করে।

পুলিশের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম জানায়, দীপার মরদেহের পাশে একটি সুইসাইড নোট পাওয়া গেছে। তাতে জানা যায়, প্রেমঘটিত কারণে মানসিকভাবে ভেঙে পড়েছিলেন তিনি। সেই হতাশা থেকে আত্মহত্যার পথ বেছে নেন। পুলিশ এ ঘটনার তদন্ত করছে।

দক্ষিণের বেশ কিছু সিনেমায় অভিনয় করেছেন দীপা। সম্প্রতি তামিল ভাষার ‘বাইথা’ সিনেমায় মুখ্য চরিত্রে অভিনয় করে প্রশংসা কুড়ান এ অভিনেত্রী।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution