• বিকাল ৩:১৪ মিনিট মঙ্গলবার
  • ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন ঈদের আগে ও পরে দূর্ঘটনা রোধে চালকের সচেতন হতে বললেন হাইওয়ে পুলিশের প্রধান ঈদে মেঘনা সেতু যানজটমুক্ত রাখতে ৬টি নতুন ইটিসি বুথ চালু অমর পোদ্দারের উদ্যোগে ১৫শত পরিবারকে ঈদ সামগ্রী বিতরন আওয়ামীলীগ নেতার টাকায় বিএনপির ইফতার, সমালোচনা ঝড় খন্ড খন্ড মিছিল নিয়ে বিএনপির নেতাকর্মীর ইফতার পার্টিতে যোগদান ভীত সন্ত্রস্ত আওয়ামীলীগের নেতাকর্মীরা
নীরবতাকেই আশ্রয় বানিয়েছেন নুসরাত

নীরবতাকেই আশ্রয় বানিয়েছেন নুসরাত

Logo


পশ্চিমবঙ্গের অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহান বর্তমানে জীবনের একটি গুরুত্বপূর্ণ পর্যায়ে রয়েছেন। মা হতে চলেছেন এই অভিনেত্রী। তার দাম্পত্যে ঝড় নিয়ে চুলচেরা বিশ্লেষণ চলছে সোশ্যাল মিডিয়ায়। সে বিষয়ে নিজের অবস্থান স্পষ্ট করলেও, মাতৃত্ব নিয়ে এখনও পর্যন্ত  মুখ খোলেননি তিনি। প্রায় প্রতিদিন অবশ্য সোশ্যাল মিডিয়ায় নিজের হাসিখুশি ছবি পোস্ট করা রুটিন হয়ে দাঁড়িয়েছে তার। ক্যাপশনে বুঝিয়ে দিচ্ছেন, পরিস্থিতি যাই থাকুক, তিনি পজিটিভ আছেন। ছবিতে নজর কাড়ছে তার চেহারার পরিবর্তনও। কিছু বিষয়ের উত্তর দেওয়া সহজ নয়, তাই হাজারো প্রশ্নকে উপেক্ষা করে নুসরাত নীরবতাকেই আপাতত তার আশ্রয় বানিয়েছেন।

তাই বলে নুসরাত ঘরবন্দি নন। দিনকয়েক আগে যশ দাশগুপ্তের সঙ্গে একটি মলে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। একটি ফ্যাশন শুটও করেছেন। শোনা যাচ্ছে, সেপ্টেম্বরে তার সন্তান জন্ম নেবে।

প্রসঙ্গত, যশ-নুসরাতের সম্পর্ক ইন্ডাস্ট্রির আর পাঁচটা প্রেমের সম্পর্কের মতো নয়। কারণ এর সঙ্গে জুড়ে রয়েছে অনেক ধরনের সমীকরণ। আগামী দিনে কোন সম্পর্ককে কীভাবে এগিয়ে নিয়ে যান যশ-নুসরাত, তার দিকেই নজর সকলের।

সূত্র: আনন্দবাজার পত্রিকা


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution