• দুপুর ১২:৩৪ মিনিট মঙ্গলবার
  • ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা
পুরুষের ৫ ভুলেই মহিলারা ভয়ংকর চটে যান, কারও পরোয়া না করেই সম্পর্ক ভাঙেন

পুরুষের ৫ ভুলেই মহিলারা ভয়ংকর চটে যান, কারও পরোয়া না করেই সম্পর্ক ভাঙেন

Logo


আসলে ভুল যে কারও হওয়া সম্ভব। তবে সেই ভুলের আকৃতি বিরাট হলে আর রক্ষে নেই। এবার পুরুষ মানুষ বহু ক্ষেত্রেই এমন কিছু খারাপ সিদ্ধান্ত নিয়ে ফেলেন। সেই কারণে তাঁদের ভুগতেও হয়। এবার এমন ভুল আর করা যাবে না। বরং আপনাকে সতর্ক থাকতে হবে। তবেই সম্পর্ক সুস্থ পথে এগিয়ে যাবে।

তবে এই কথাটা বলে দেওয়া খুবই সহজ। আর করে দেখানো কঠিন। কারণ মানুষকে তো আগে বুঝতে হবে যে নিজে কী ভুল করছেন। তারপর তা মিটিয়ে নেওয়া হবে সম্ভব। এবার পুরুষকেও তাই নিজের দোষ সম্পর্কে খেয়াল রাখতে হবে। কিন্তু না জানলে আর কী করা যাবে!

বিশেষজ্ঞদের কথায়, সম্পর্কে থাকতে গেলে নিজেকে শুধরে নিতে হবে। আর যাঁরা এখনও ভালোবাসার দুয়ার পেরননি, তাঁরা তো আগেই ঠিক পথে হাঁটতে পারেন। কোনও জটিলতা হবে না বললেই চলে। এবার থেকে এই বিষয়টি মাথায় রাখুন।

​১. নিজের কথা বারবার বলা

নিজের কথা বারবার বলতে যাবেন না। আপনি যদি ভালো মানুষ হন, তবে সকলে এমনিতেই গোটা বিষয়টা জেনে যাবেন। তাই এবার থেকে নিজের কথা কম বলুন। নিজেকে বেশি বড় করে তুলতে গিয়ে আপনি অহেতুক হারিয়ে ফেলতে পারেন অপরদিকের মানুষটির মন। ফলে এই বিষয়টা মাথায় রাখার চেষ্টা করুন। তবেই সমস্যার সমাধান করে ফেলতে পারবেন। অন্যথায় সম্পর্কের টানাপোড়েন বাড়বে।

​২. নিজের ভুল না দেখা:

ভুল তো সকলেরই হয়ে থাকে। তবে আপনি যদি সেই ভুল স্বীকার না করেন তবে তো বড়সড় জটিলতা বেধে যেতে পারে। তাই নিজের ভুল থেকে শিক্ষা নেওয়ার কাজটা এবার শুরু করে দিন। আশা করছি আপনি সব ধরনের জটিলতা পেরিয়ে যেতে পারবেন। আর সবথেকে বড় কথা নিজের ভুল স্বীকারের সৎ সাহস রাখতে পারলেই না হয় পুরুষ হিসাবে কথা বলতে পারবেন। ভয় পাওয়া তো কোনও কাজের কথা নয়।

৩. সবসময় চিল্লে কথা বলা

আপনি অহেতুক চিল্লে কথা বলতে যাবেন না। এর থেকে জটিলতা দেখা দিতে পারে। আপনার কথা হয়তো পরিবারের লোক মেনে নেবেন। কিন্তু একটা মহিলা এই ধরনের ব্যবহার মেনে না নিতেই পারেন। হয়তো তিনি যেখানে বড় হয়েছেন, সেই মানুষগুলি একদমই এমন নন। তাই সবসময় চিল্লে কথা বলার কোনও কারণ নেই বললেই চলে। এভাবেই আপনি সব সমস্যার সমাধান করে ফেলতে পারবেন। অন্যথায় জটিলতা দেখা দিতে পারে জীবনে।

​৪. অহেতুক কথা বলা নয়:

অনেকেই অহেতুক আজেবাজে কথা বলেন। এবার এমনটা করলে মানুষের মন খারাপ হয়ে যায়। অপরদিকে মানুষটি আপনার কথা মেনে না নিতেও পারেন। সেক্ষেত্রে অহেতুক বকাটা এবার বন্ধ করুন। তবেই সমস্যার সহজ সমাধান করে ফেলতে পারবেন। এমনকী তাঁরাও ভালো থাকতে পারবেন। তাই চিন্তার কোনও কারণ নেই বললেই চলে।

​৫. অন্যের প্রশংসা না করা

অনেকের এই খারাপ গুণ রয়েছে। তাঁরা অন্যের প্রশংসা করতে ভয় পান। এবার এই মানুষগুলিকে ভীষণ সতর্ক হতে হবে। কারণ সকলেই তাঁর সঙ্গীর থেকে প্রশংসা চান। আপনি যদি এই কাজটা না করে থাকেন, তবে জটিলতা দেখা দিতে পারে। তাই নিজেকে শুধরে ফেলার চেষ্টা করুন। আশা করছি ভালো থাকতে পারবেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution