• সকাল ৯:৫৩ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা
বয়সে বড় পুরুষের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় ছবি, চাপে পড়ে ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ডিলিট কিশোরী রিভার?

বয়সে বড় পুরুষের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় ছবি, চাপে পড়ে ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ডিলিট কিশোরী রিভার?

Logo


বয়সে বড় পুরুষদের সঙ্গে রোমান্স করে আলোচনার কেন্দ্রে চলে এসেছিল রিভা অরোরা। ১২ বছরের নাবালিকা হয়ে কেন ৩৮ বছরের অভিনেতার সঙ্গে ‘ফষ্টিনষ্টি’ করবে সে? এমন প্রশ্ন উঠতে শুরু করে সোশাল মিডিয়ায়। কিশোরীকে কেন ১৮ বছরের আগে এভাবে উপস্থাপন করা হবে? তার অভিভাবকেরাই বা কেন এই ধরনের জিনিস মেনে নিচ্ছেন? ওই প্রশ্নও করেন ফ্যানেরা। বিতর্ক তুঙ্গে উঠলে রিভার মা নিশা অরোরা জানিয়েছিলেন, তাঁর মেয়ে স্বাবালিকা। যদিও কিছুদিন আগেই ন্যাশনাল কমিশন ফর প্রোটেকশন অফ চাইল্ড রাইটসের (NCPCR) কাছে ক্ষমা চেয়েছেন তিনি। বৃহস্পতিবার আচমকা রটে যায়, রিভার ইনস্টাগ্রাম হ্যান্ডেলও ডিলিট করে দেওয়া হয়েছে। URI খ্যাত অভিনেত্রী কেন এবং কবে ওই কাজ করেছে তা অবশ্য কোনও প্রতিবেদনে উল্লেখ করা হয়নি।

Riva Arora : মেয়ের বয়স নিয়ে মুখ খোলায় বিপদে রিভার মা, বুমেরাং ‘চাঁচাছোলা’ মন্তব্য
তবে এই সময় ডিজিটাল -এর তরফে খবরটি যাচাই করার সময় দেখা যায়, Riva Arora -র ব্লু টিক ইনস্টাগ্রাম হ্যান্ডেল চালু ছিল। এই প্রতিবেদন লেখার সময় পর্যন্ত রিভা অরোরার ফেসবুক এবং ইউটিউব অ্যাকাউন্টও অ্যাকটিভ ছিল। গত ১৮ নভেম্বর রিভার মা নিশা অরোরা ইনস্টাগ্রামে লেখেন, “আমার মেয়ে রিভা অরোরার অ্যাকাউন্ট থেকে যে ভিডিয়োগুলি আপলোড করা হয়েছে তার জন্য আমি ক্ষমাপ্রার্থী।” তাঁর সংযোজন, “অ্যালকোহল সেটআপ ব্যবহার করে ভিডিয়ো তৈরি করা হয়েছিল। এর জন্য অনেক বিতর্কের সৃষ্টি হয়েছিল এবং অনেক সমস্যার মুখে পড়তে হয়েছে আমাদের।”

রিভার মায়ের কথায়, “ওই সেটআপের জন্য আমার মেয়ের ভাবমূর্তি নষ্ট হয়েছে। সেই কারণে ক্ষমাপ্রার্থী আমি।” নিশা অরোরা আরও বলেন, “আমি বিশ্বাস করি অভিনেতারা সমাজের আদর্শ। তাঁদের ইমেজ স্বচ্ছ হওয়াটা জরুরি। আমি সমস্ত শিশু অভিনেতাদের অভিভাবকদের পরামর্শ দেব, যাতে তাঁরা আমার মতো ভুল না করেন। আমি NCPCR -এর কাছে ক্ষমা চেয়ে নিয়েছি। তাঁদের পরিষ্কার করে সবটা বুঝিয়েছি।”রিভা অরোরাকে নিয়ে বিতর্ক শুরু হয় কেন? ১২ বছরের রিভাকে কয়েক মাস আগে করণ কুন্দ্রার সঙ্গে মুঠোফোনের পর্দায় রোমান্স করতে দেখা যায়। ওই সময় করণ মিউজিক ভিডিয়োর জন্য গাঁটছড়া বাঁধেন রিভার সঙ্গে। MOM, URI, Bharat, Kaali Khuhi, Bandish Bandits, Gunjan Saxena -এর মতো ছবিতে অভিনয় করেছে রিভা। ফলে পরিচিত মুখ সে। ১২ বছরের নাবালিকার সঙ্গে Karan Kundra কেন রোমান্স করতে রাজি হলেন? ওই প্রশ্নে উত্তাল হয় নেটপাড়া।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution