• সন্ধ্যা ৭:০২ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
‘বাহুবলি টু’কে টপকালো ‘সাঞ্জু’

‘বাহুবলি টু’কে টপকালো ‘সাঞ্জু’

Logo


রণবীর কাপুর অভিনীত সিনেমা ‘সাঞ্জু’। বলিউড অভিনেতা সঞ্জয় দত্তের জীবনের নানা ঘটনা নিয়ে এটি নির্মাণ করেছেন রাজকুমার হিরানি। গত শুক্রবার মুক্তি পেয়েছে সিনেমাটি। মুক্তির পর বক্স অফিসে সিনেমাটির শুরুটাও হয়েছে আসাধারণ। প্রথমদিনে আয় করেছে ৩৪.৭৫ কোটি রুপি। ২০১৮ সালে প্রথমদিনে সবচেয়ে বেশি আয় করা সিনেমা এটি।

এবার বহুল আলোচিত ও ব্যবসাসফল ‘বাহুবলি টু’(হিন্দি) সিনেমাকে একদিনে আয়ের দিক থেকে টপকে গেল ‘সাঞ্জু’ সিনেমাটি। এ প্রসঙ্গে বক্স অফিস বিশ্লেষক তরণ আদর্শ মাইক্রোব্লগিং সাইট টু্ইটারে লিখেছেন, একদিনে আয়ের দিক থেকে ‘সাঞ্জু’ সিনেমাটি রেকর্ড গড়েছে। এর আগে ‘বাহুবলি টু’(হিন্দি) সিনেমাটি মুক্তির তৃতীয় দিনে আয় করেছিল ৪৬.৫০ কোটি রুপি। ‘সাঞ্জু’ সিনেমাটি মুক্তির তৃতীয় দিনে আয় করেছে ৪৬.৭১ কোটি রুপি।

চলতি বছর প্রথম দিনে ব্যবসার দিক থেকে এগিয়ে ছিল সালমান খানের ‘রেস থ্রি’ সিনেমাটি। তরণ আদর্শের পরিসংখ্যান অনুযায়ী, প্রথম দিন ২৯.১৭ কোটি রুপি আয় করে ‘রেস থ্রি’। কিন্তু সপ্তাহ দু’য়েক যেতে না যেতেই সে তকমা ছিনিয়ে নেয় রণবীর কাপুরের ‘সাঞ্জু’ সিনেমাটি। কারণ রাজকুমার হিরানির এ সিনেমাটির প্রথম দিনের আয় ৩৪.৭৫ কোটি রুপি ছিল। আর তিন দিনেই ‘সাঞ্জু’ সিনেমাটি আয় করেছে ১২০.০৬ কোটি রুপি।

ভারতে প্রায় চার হাজার এবং বিশ্বের ৬৫টির বেশি দেশে ১৩০০ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘সাঞ্জু’ সিনেমা। ফক্স স্টার স্টুডিওর সঙ্গে এ সিনেমাটির প্রযোজনায় আছেন বিধু বিনোদ চোপড়া। সিনেমাটিতে সঞ্জয়ের ভূমিকায় অভিনয় করেছেন অভিনেতা রণবীর কাপুর। এছাড়াও এতে অভিনয় করেছেন দিয়া মির্জা, কারিশমা তান্না, সোনম কাপুর, মনীষা কৈরালা, পরেশ রাওয়াল প্রমুখ।

নিউজবাংলাদেশ.কম


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution