• রাত ৯:৪৭ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ
বিগ বাজারের ৪০% ছাড় নিতে ক্রেতাদের উপচে পড়া ভীড়

বিগ বাজারের ৪০% ছাড় নিতে ক্রেতাদের উপচে পড়া ভীড়

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় অবস্থিত ঈশাখাঁ প্লাজা ২য় তলার বিগ বাজার শো রুমে সকল রেডিমেড পোশাকসহ সকল পন্যের উপর চলছে ৪০% শীতকালিন ছাড়। গত ফেব্রয়ারীর ১ তারিখে থেকে এ ছাড় চলছে, চলবে আগামী ১৫ ফেব্রয়ারী পর্যন্ত। ক্রেতাদের দেয়া এ ছাড় গ্রহন করতে বিগ বাজারে সকাল থেকে রাত পর্যন্ত সকল বয়সের ক্রেতাদের উপচে পড়া ভীড় লক্ষ্য করা গেছে।

এ ব্যপারে প্রতিষ্ঠানটির কর্তৃপক্ষ জানান, আমাদের প্রতিষ্ঠানটি দীর্ঘদিন ধরে সুনামের সাথে ব্যবসা পরিচালনা করে আসছে আর এ প্রতিষ্ঠানটির সুনামের দাবিদার আমাদের প্রিয় কাষ্টমারবৃন্দ। যাদের ভালবাসায় আজ আমরা এখানে আসতে পেরেছি। সে সব কাষ্টমাদের উপর ভালবাসা ও আস্থা রেখে প্রতিষ্ঠানটির সাথে তাদের আরো সু-সর্ম্পক বজায় রাখতে আমরা এবারের শীতে সকল রেডিমেড পোশাক ও অন্যান্য সকল পন্যের উপর ৪০% ছাড়ের ব্যবস্থা করেছি। যা আগের নির্ধারিত মুল্যের উপর থেকে ৪০% ছাড় দেয়া হচ্ছে। আমরা যে লক্ষে আমাদের প্রিয় ক্রেতাদের ছাড়টি দিয়ে ছিলাম তা গ্রহন করে সকাল থেকে বিকেল পর্যন্ত আমাদের শোরুমে ভীড় করে তারা তাদের পছন্দের পোশাকটি কিনে নিয়ে যাচ্ছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution