• সকাল ৬:০১ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
লোকজ মেলার শেষদিনে দর্শনার্থীদের উপচে পড়া ভিড়, যানজটে ভোগান্তি

লোকজ মেলার শেষদিনে দর্শনার্থীদের উপচে পড়া ভিড়, যানজটে ভোগান্তি

Logo


নিউজ সোনারগাঁ টোয়েন্টিফোর ডটকম: বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের উদ্যোগে আয়োজিত মাসব্যাপী লোকজ মেলা আজ শেষ হয়েছে। শুক্রবার মেলার শেষ দিন পক্ষে সকাল থেকে দেশের বিভিন্ন প্রান্ত থেকে কয়েক হাজার দর্শনার্থীয় আগমন ঘটে। মেলার শেষ দিন উপলক্ষে সকাল থেকে সোনারগাঁ উপজেলার দর্শনীদের ভীড় লক্ষ্য করা গেছে। এদিকে কয়েক হাজার দর্শনার্থী আগমনে সোনারগাঁ জাদুঘরে আশপাশের সড়কগুলোতে তীব্র যানজট সৃষ্টি হয়েছে। এতে ভোগান্তিতে পড়েছে জাদুঘরে ঘুরতে আসা দর্শনার্থী ও স্থানীয়রা।

আবহমান বাংলার লোক ঐতিহ্য বর্তমান প্রজন্মের কাছে তুলে ধরতে গত ১৪ জানুয়ারি থেকে মাসব্যাপী এ উৎসব শুরু হয়েছে। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার সাংস্কৃতিক প্রতিমন্ত্রী কে এম খালিদ এমেলার উদ্বোধন করেন। মেলা সকাল দশটা থেকে রাত ন’টা পযন্ত চলে। মাসব্যাপী লোকজ মেলার আজ ১৪ ই ফেব্রুয়ারি শেষ দিন। মেলার দিন উপলক্ষে দেশের বিভিন্ন প্রান্ত থেকে কয়েক হাজার দর্শনার্থী বিভিন্ন যানবাহন নিয়ে ভীড় করতে থাকে জাদুঘরে চারপাশে। তাদের পরিবহনে জাদুঘর আশপাশে এলাকা পরিপূর্ণ হয়ে যায়। মেলায় আগত যানবাহনের জন্য সকাল থেকে রাত ৯ টা পর্যন্ত তীব্র যানজটের সৃষ্টি হয়। যানজটের কারণে মেলায় ঘুরতে আসা দর্শনার্থীদের দুর্ভোগ পোহাতে হয়। এছাড়া দিঘির পাড় এলাকার বেইজের সামনে সরু ব্রিজের কারণে  যানজট আরো তীব্র হয়। এতে যানবাহন আটকে গিয়ে সকাল থেকে সকল সড়কে যানজটের সৃষ্টি হয়। থানা পুলিশ টুরিস্ট পুলিশের কয়েকটি টিম যানজট নিরসনে চেষ্টা করেও অতিরিক্ত যানবাহনে কারণে তাদের চেষ্টা ব্যর্থ হয়। এতে থেমে থেমে চলে যানবাহন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution