• সকাল ৯:৪৮ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
সারোগেসির মাধ্যমে যমজ সন্তানের মা হলেন প্রীতি জিনতা

সারোগেসির মাধ্যমে যমজ সন্তানের মা হলেন প্রীতি জিনতা

Logo


যমজ সন্তানের মা হলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রীতি জিনতা। অভিনেত্রীর এই যমজ সন্তান অবশ্য এসেছে সারোগেসির ( গর্ভ ভাড়া ) মাধ্যমে। বৃহস্পতিবার (১৮ নভেম্বর) সামাজিক মাধ্যমে পোস্ট করে বিষয়টি জানান তিনি । ইনস্টাগ্রাম পোস্টে প্রীতি জানান , তার আর স্বামী জেন গুডএনাফের ঘর আলো করে যমজ সন্তান এসেছে। নবজাতকদের একজন ছেলে এবং একজন মেয়ে । তাদের নাম রাখা হয়েছে জয় জিনতা গুডএনাফ ও জিয়া জিনতা গুডএনাফ ।

যুক্তরাষ্ট্রের নাগরিক জেনে গুডএনাফের সঙ্গে দীর্ঘদিন প্রেমের সম্পর্কে ছিলেন প্রীতি জিনতা। ২০১৬ সালে ২৯ ফেব্রুয়ারি লস অ্যাঞ্জেলসে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন তারা। ওই বছরের ১৩ মে মুম্বাইয়ের একটি হোটেলে অনুষ্ঠিত হয় তাদের বিবাহোত্তর সংবর্ধনা। বলিউড তারকাদের মধ্যে এর আগে শাহরুখ খান , করন জোহর, আমির খান, একতা কাপুরসহ বেশ কয়েকজন সারোগেসির মাধ্যমে সন্তানের জন্ম দিয়েছেন। এবার তাদের যোগ হলো প্রীতি জিনতার নাম । দুই সন্তানের মুখ দেখে উচ্ছ্বাসিত প্রীতি লেখেন , “ সবাইকে চমকপ্রদ একটি খবর জানাতে চাই। আজ আমি এবং জেনে ভীষণ আনন্দিত । আমরা আজ পরিপূর্ণ। আমাদের হৃদয় ভালোবাসায় ভরে গেছে। কারণ আমাদের যমজ সন্তান জয় জিনতা গুডএনাফ ও জিয়া জিনতা গুডএনাফ পরিবারে এসেছে। জীবনের নতুন এই অধ্যায় নিয়ে আমরা খুবই উচ্ছ্বসিত । অবিশ্বাস্য এই যাত্রার সঙ্গে যেসব ডাক্তার , নার্স যুক্ত ছিলেন সবাইকে অসংখ্য ধন্যবাদ । ”


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution