• সন্ধ্যা ৬:১২ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫।
সিনেমা দেখে মালদ্বীপ যাওয়ার সুযোগ!

সিনেমা দেখে মালদ্বীপ যাওয়ার সুযোগ!

Logo


দর্শকদের জন্য চমকপ্রদ খবর নিয়ে এলো স্টার সিনেপ্লেক্স। শরতের বিশেষ অফার হিসেবে থাকছে সিনেমা দেখে বিমানে ঢাকা-মালদ্বীপ-ঢাকা ভ্রমণের টিকেট জিতে নেওয়ার সুযোগ।

শনিবার (১ অক্টোবর) থেকে ৩১ অক্টোবর পর্যন্ত এক মাসের মধ্যে যারা স্টার সিনেপ্লেক্সে সিনেমা দেখবেন তাদের মধ্য থেকে লটারির মাধ্যমে বিজয়ী পাবেন ইউএস বাংলা’র সৌজন্যে দুইজনের জন্য ঢাকা-মালদ্বীপ-ঢাকা ভ্রমণের টিকেট। স্টার সিনেপ্লেক্সের যে কোন শাখায় যে কোন সিনেমা দেখে জয় করে নিতে পারেন আকর্ষণীয় এই অফার।

সিনেমা দেখে এমন অফার জিতে নেওয়ার সুযোগ সচরাচর দেখা যায় না। দেশের সিনেমাপ্রেমী দর্শকদের জন্য নিঃসন্দেহে এটা অনেক বড় একটা সুযোগ।

এ প্রসঙ্গে স্টার সিনেপ্লেক্সের মিডিয়া অ্যান্ড মার্কেটিং বিভাগের সিনিয়র ম্যানেজার মেসবাহউদ্দিন আহমেদ বলেন, ‘দর্শকরাই স্টার সিনেপ্লেক্সের প্রাণ। তাই দর্শকদের কথা বিবেচনা করে আমরা নানারকম পদক্ষেপ নিয়ে থাকি। সিনেমা দেখায় উৎসাহিত করতে আমরা প্রায়শই বিভিন্ন ইভেন্ট আয়োজন করি, মৌসুমভিত্তিক অফার ঘোষণা করি। গেল জুন মাসে আমাদের ‘ক্রেজি সামার অফার’ জয় করে ফ্রিতে কক্সবাজারের হোটেল সায়মন-এ এক রাত থাকা এবং বিমানে আসা-যাওয়ার সুযোগ পেয়েছেন তিন জন। বছরজুড়ে এরকম অনেক আয়োজন থাকে আমাদের। আগামীতেও এই ধারা অব্যাহত থাকবে। স্টার সিনেপ্লেক্সের ফেসবুক পেইজে এসব অফার সম্পর্কে বিস্তারিত জানা যাবে। ’


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution