• বিকাল ৪:৫৩ মিনিট মঙ্গলবার
  • ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা
স্ত্রীর সঙ্গে মামলায় হেরে সিনেমাও হাতছাড়া

স্ত্রীর সঙ্গে মামলায় হেরে সিনেমাও হাতছাড়া

Logo


অবশেষে ‘ফ্যান্টাস্টিক বিস্ট’ ফ্র্যাঞ্চাইজি থেকে নিজেকে সরিয়ে নিলেন হলিউডের জনপ্রিয় তারকা অভিনেতা জনি ডেপ। শুক্রবার গণমাধ্যমের কাছে এক সাক্ষাৎকারে তিনি সিনেমাটিতে তার গ্রিন্ডেলওয়াল্ডের চরিত্রটি ছেড়ে দেওয়ার কথা জানান।

তবে ভ্যারাইটি তাদের এক প্রতিবেদনে জানায়, ওয়ার্নার ব্রোসের আদেশেই মূলত তার এই সরে যাওয়া। ছবিটির নির্মাতা প্রতিষ্ঠান ওয়ার্নার ব্রোস নিজেরাও সংবাদটি নিশ্চিত করেছেন। তারা নারী নির্যাতনের সঙ্গে জড়িত এমন কাউকে তাদের সিনেমায় কাজ করাতে আগ্রহী নয়।

ঝামেলার শুরু ডেপের বিরুদ্ধে নারী নির্যাতনের আইনি মামলা হওয়ার পর থেকেই। আর ৫ নভেম্বর মামলাটি হেরে যাওয়ার পর তার পদত্যগের ঘোষণা আসে।

নারী ঘটিত সমস্যায় অনেক আগে থেকেই সম্মুখীন ডেপ। ক্যারিয়ারে বহু নারীর সঙ্গে জড়িয়েছেন তিনি। সেইসব নারীদের কাউকেই তিনি ধরে রাখতে পারেনি। অনেকের সঙ্গে তিক্ত অভিজ্ঞতা দিয়ে সম্পর্ক শেষ হয়েছে। তবে সাবেক স্ত্রী অ্যাম্বার হার্ডের মামালায় এবার একটু বেশিই ব্যাকফুটে চলে গেছেন তিনি।

‘দ্য সান’ সহ নানা গণমাধ্যম মামলায় হারার পর ডেপকে তাদের আর্টিক্যালে ‘ওয়াইফ বিটার’ বলে আখ্যায়িত করছে। যা এই অভিনেতার জন্য অপমান বলে মনে করা হচ্ছে।

প্রসঙ্গত, ‘ফ্যান্টাস্টিক বিস্ট ৩’- এর শুটিং এ মুহুর্তে চলছে। মুভিটি থিয়েটারে আসবে ২০২২ সালে। জনপ্রিয় এই ফ্র্যাঞ্চাইজিটি এর আগের ‘ফ্যান্টাস্টিক বিটস অ্যান্ড হু টু ফিম দেম’ বাণিজ্যিকভাবে সফল হয়েছিল। যা বিশ্বব্যাপী বক্স অফিসে ৮০০ মিলিয়ন ডলারেরও বেশি ব্যবসা করেছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution