• বিকাল ৪:৪২ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা
অতিরিক্ত পথচারীর চাপ ও দূর্ঘটনা এড়াতে ২য় ফুট ওভার ব্রীজ নির্মানের দাবি

অতিরিক্ত পথচারীর চাপ ও দূর্ঘটনা এড়াতে ২য় ফুট ওভার ব্রীজ নির্মানের দাবি

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ  শাহ জালাল,  ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁ উপজেলার ব্যস্ততম এলাকা মোগরাপাড়া চৌরাস্তায় কাঁচা বাজারের সামনে ফুট ওভার ব্রীজ নির্মাণের দাবি জানিয়েছেন স্থানীয় এলাকাবাসী। বর্তমানে মোগরাপাড়া চৌরাস্তায় একটি ফুট ওভার ব্রীজ রয়েছে। তারপরও এই এলাকাটির আশে-পাশের ৪/৫ টি ইউনিয়ন ও পাশ্ববর্তী কয়েকটি উপজেলার জনগনের ব্যবহারের জন্য আরো একটি ফুট ওভার ব্রীজ অত্যান্ত গুরুত্বপূর্ন মনে করছেন স্থানীয় জনসাধারণ। বর্তমানে সওজ এর হাইওয়ে ব্যবস্থাপনাকে অমান্য করে ও হাইওয়ে পুলিশের কড়াকড়িতে ফুট ওভার ব্রীজ ছাড়া রাস্তা পারাপাড় হওয়ার জো নেই। তবুও ট্রাফিক আইন অমান্য করে জীবনের মারাত্বক ঝুকি নিয়ে প্রতিদিন মহাসড়ক পার করছেন স্থানীয় জনসাধারণ। কিন্তু একটি মাত্র ওভার ব্রীজে একদিকে যেমন প্রচুর পথচারীর চাপ রয়েছে তেমনি কাঁচা বাজার ব্যবহারকারীদের জন্য এই ওভার ব্রীজটি অনেক দূরে। ফলে জনগণের অনেক ভোগান্তি হয়। তাছাড়া বর্তমান ফুটওভার ব্রীজটির অবস্থাও অত্যন্ত নাজুক। কয়েকবার মেরামত করা হলেও এটি ঝূঁকিপূর্ণ। তাই সড়ক পারাপারে প্রায়ই দূর্ঘটনার শিকার হন শ্রমিক ও সাধারণ মানুষ। এই এলাকায় একটি ফুটওভার ব্রীজ নির্মানের জোর দাবি জানিয়েছে এলাকাবাসী।
এ ব্যাপারে পথচারী আব্দুল হালিম মাষ্টার বলেন, এই কাঁচাবাজার এলাকা দিয়ে রাস্তা পারাপারের সময় আমাদের একজন শিক্ষিকা কিছুদিন আগে গাড়ির চাপায় মারা যান। এখানে একটি ফুটওভার ব্রীজ অত্যন্ত জরুরী দরকার। তাহলে এলাকাবাসী এখানকার প্রায়ই ঘটা দূর্ঘটনা থেকে রেহাই পাবে।
এ ব্যাপারে স্থানীয় সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার দৃষ্টি আকর্ষণ করা হলে তিনি বলেন, বিষয়টি অত্যান্ত গুরুত্বপূর্ণ। জনগণ ইতিমধ্যেই দাবি জানিয়ে আসছে। আমরা যথাযথ ব্যবস্থা নিয়ে মোগরাপাড়া চৌরাস্তা কাচাবাজারের সামনে ফুটওভার ব্রীজ নির্মানের পদক্ষেপ নিচ্ছি।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution