• বিকাল ৩:০৫ মিনিট মঙ্গলবার
  • ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন ঈদের আগে ও পরে দূর্ঘটনা রোধে চালকের সচেতন হতে বললেন হাইওয়ে পুলিশের প্রধান ঈদে মেঘনা সেতু যানজটমুক্ত রাখতে ৬টি নতুন ইটিসি বুথ চালু অমর পোদ্দারের উদ্যোগে ১৫শত পরিবারকে ঈদ সামগ্রী বিতরন আওয়ামীলীগ নেতার টাকায় বিএনপির ইফতার, সমালোচনা ঝড় খন্ড খন্ড মিছিল নিয়ে বিএনপির নেতাকর্মীর ইফতার পার্টিতে যোগদান ভীত সন্ত্রস্ত আওয়ামীলীগের নেতাকর্মীরা
আমি সবসময় সাংবাদিকদের পাশে আছি পাশে থাকবো ..এমপি খোকা

আমি সবসময় সাংবাদিকদের পাশে আছি পাশে থাকবো ..এমপি খোকা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের এমপি লিয়াকত হোসেন খোকা বলেছেন, সাংবাদিকরা সমাজের আয়না। সাংবাদিকদের হাতের লিখনীর মাধ্যমে সমাজের অনিয়ম, দূর্নীতি ও অসংগতিগুলো তুলে ধরা হয়। সেই জন্য সাংবাদিকদের হতে হবে সৎ এবং সাহসি। কিন্তু দু:খের বিষয় বর্তমানে যারা সাংবাদিক পরিচয় দেয় তাদের অধিকাংশদের নেই শিক্ষঅ। সাংবাদিকরার মানেই তারা বুঝে না। তাদের মতের সাথে না মিললেই যে কারো বিরুদ্ধে দুই কলম লিখে দেন। এটা মোটেও উচিত না। আমিও এক সময় সাংবাদিকতায় ছিলাম। সেই জন্য আমি সাংবাদিকতার মানে বুঝি, অর্থ বুঝি কিভাবে সাংবাদিকতা করতে হয় তা বুঝি। সেই জন্য আমি অনুরোধ করবো যারা সিনিয়র সাংবাদিকতা পেশায় আছেন, তারা এসব অশিক্ষিত দুর্নীতি পরায়ন সাংবাদিকদের বাদ দিলে পুরোনো ধারার সাংবাদিকতায় ফিরে যান। আমি আপনাদের পাশে আছি, সব সময় থাকবো ইনশাল্লাহ। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় সোনারগাঁ রয়েল রির্সোটে নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকমের ৭ম বছরের পদাপন উপলক্ষে নিউজ সোনারগাঁ সর্ম্পকে তার অনুভুতি প্রকাশ করতে গিয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় তিনি আরো বলেন, নিউজ সোনারগাঁ ডটকম টি হাটিহাটি পা পা করে ৭ বছরে পদাপন করেছে। আমার তো মনে হয় সে দিন উদ্ধবগঞ্জ জেলা অডিটোরিয়ামে অনলাইন পোর্টালটি উদ্ধোধন করেছিলাম। অথচ আজ ৬ টি বছর কেটে গেছে। এসময় তিনি নিউজ সোনারগাঁয়ে সংবাদ পরিবেশন সর্ম্পকে বলেন, সোনারগাঁ নিউজ পোর্টেলের অভাব নেই, যে কেউ একটা পোর্টাল তৈরী করে নিউজ শুরু করে দেন। কিন্তু গুনগত মান রক্ষা করতে অনেকেই ব্যর্থ হয়েছেন কিন্তু নিউজ সোনারগাঁ একমাত্র পোর্টাল যারা সব সবার আগে সমাজের সকল ধরনের অসংগতি তুলে ধরতে সক্ষম হয়েছেন। সেই জন্য আমি উত্তর উত্তর নিউজ পোর্টালটির সাফল্য কামনা করি।

নিউজ সোনারগাঁ ২৪ ডটকম এর সম্পাদক ফরিদ হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি সোনারগাঁ অফিসার্স ইনর্চাজ (ওসি) রফিকুল ইসলাম, মোগড়াপাড়া ইউপি চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু,  সোনারগাঁ পৌরসভার মেয়র পদপ্রার্থী নাসরিন জাহান ঝরা, এডভোকেট ফজলে রাব্বী, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী হায়দার, সনমান্দী ইউপি চেয়ারম্যান জাহিদ হাসান, বৈদ্যেরবাজার ইউপি চেয়ারম্যান আব্দুর রউফ, জামপুর ইউপি চেয়ারম্যান হামিম শিকদার শিপলু, সাবেক সাংসদ মোবারক হোসেনের পুত্র এরফান হোসেন দ্বীপ, কৈনতাপত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আল মোস্তফা কোম্পানীর চেয়ারম্যান জাফর ইকবাল, বিটিভি জেলা প্রতিনিধি সাংবাদিক মাহফুজুর রহমান, কেন্দ্রীয় ছাত্রলীগ ও পৌরসভা মেয়র পদপ্রার্থী মোহাম্মদ হোসাইন, সোনারগাঁ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাসুদ রানা মানিক, সোনারগাঁ উপজেলা ছাত্রলীগ সভাপতি হাসান রাশেদ, সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু নাইম ইকবাল, মোগড়াপাড়া ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী সোহাগ রনি, প্রথম আলো পত্রিকায় সোনারগাঁ প্রতিনিধি মনিরুজ্জামান মনির, যুগান্তর পত্রিকার স্টাফ রিপোর্টার আল-আমিন তুষার,  দেশ রূপান্তর পত্রিকার সোনারগাঁ প্রতিনিধি রবিউল হোসাইন, চ্যানেল আই এর স্টাফ রির্পোটার আকতার হাবিব, আমাদের সময় পত্রিকার সোনারগাঁ প্রতিনিধি মিজানুর রহমানসহ সোনারগাঁ প্রেস ইউনিটি,সোনারগাঁ প্রেস ক্লাব,সোনারগাঁ থানা প্রেস ক্লাব,সোনারগাঁ রিপোর্টাস ইউনিটি সাংবাদিকবৃন্দ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution