• সকাল ৬:০৮ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা
উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটিকে বির্তকিত করার চেষ্টা..ইঞ্জিনিয়ার মাসুম

উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটিকে বির্তকিত করার চেষ্টা..ইঞ্জিনিয়ার মাসুম

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির স্বাক্ষরিত মেয়র প্রার্থীদের নাম প্রস্তাব করার চিঠি পোষ্ট করে একটি কুচক্রিমহল অপ্রচার চালিয়ে আহবায়ক কমিটিকে বির্তকিত করার চেষ্টা চালাচ্ছে বলে মন্তব্য করেছেন সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।বুধবার রাতে নিউজ সোনারগাঁয়ের সাথে আলাপকালে তিনি এসব কথা জানান।

তিনি বলেন, সোনারগাঁও পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে কেন্দ্রীয় নেতাদের সিদ্ধান্ত মোতাবেক গত ৭ ডিসেম্বর নারায়ণগঞ্জ রাইফেলস ক্লাবে বসে একটি সভা করে পৌরসভার আওয়ামীলীগের মনোনয়ন প্রার্থীদের নাম প্রস্তাব করি। সেখানে আহবায়ক কমিটির সিদ্ধান্ত মোতাবেক মেয়র পদপ্রার্থী ৬ জন প্রার্থীর নাম প্রস্তাব করা হয়েছে। এদের মধ্যেআওযামীলীগ, মুক্তিযোদ্ধা, ছাত্রলীগ, যুবলীগ, মহিলালীগ ও আইনজীবিসহ ৬ জন প্রাথীর রয়েছেন এবং তাদের সবাইকে আমরা যোগ্য মনে করে ৬ জনের নামই প্রস্তাব করি। যাতে কেউ নাম নিয়ে প্রশ্ন তুলতে না পারে। কিন্তু আজ বুধবার  বিকেলে দেখলাম আমাদের নাম ও স্বাক্ষর জাল করে তারিখ বিহীন আওয়ামীলীগের প্যাডে হুবহু আরেকটি চিঠি পোষ্ট করা হয়েছে। তাতে দেখা গেছে আহবায়ক এডভোকেট সামসুল ইসলাম ভুইয়ার স্বাক্ষরটি স্পট জাল, যে স্বাক্ষর তিনি কখনো কোথাও ব্যবহার করেননি। আর আমার স্বাক্ষরটিও জাল যেটার মধ্যে কিছু ত্রুটি রয়েছে। আমি মনে করি কোন দুষ্ট চক্র আমাদের সফল কাজকে প্রশ্নবিদ্ধ করে ফায়দা হাছিলের চেষ্টা করেছেন। কারন সোনারগাঁ আওয়ামীলীগের আহবায়ক কমিটি দূর্ণীতিমুক্ত ও সমালোচনার উর্ধ্বে। কেন্দ্রীয় আওয়ামীলীগের সিদ্ভান্ত মোতাবেক আমরা দলকে পরিচালিত করে সকল কর্মসুচী সফল ভাবে পালন করছি। আগামী পৌরসভা নির্বাচনে শেখ হাসিনা যাকে মনোনয়ন দিবে সে হবে উপজেলা আওয়ামীলীগের প্রার্থী। আমরা যে কেন মুল্যে আমাদের নেতাকর্মীদের নিয়ে পৌরবাসীর ভোটে নৌকা প্রতিককে বিজয়ী করে সোনারগাঁও পৌরসভাটি শেখ হাসিনাকে নববর্ষের শুভেচ্ছা জানাবো ইনশাল্লাহ।

আসন্ন পৌরসভা নির্বাচনকে কেন্দ করে সোনারগাঁও পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে মাঠে কাজ করছেন উপজেলা যুবলীগের সাবেক সভাপতি গাজী মজিবুর রহমান, বাংলাদেশ আওয়ামীলীগ উপ-কমিটির সাবেক সহ সম্পাদক ও ঢাকা কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ছগীর আহমেদ, নারায়ণগঞ্জ জেলা যুব আইনজীবি পরিষদের সভাপতি এডভোকেট আবু তাহের ফজলে রাব্বী, বাংলাদেশ যুব মহিলা লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও বদরুনেসা কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি নাছরিন সুলতানা ঝরা, সোনারগাঁও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার মুক্তিযোদ্ধা ওসমান গণি ও বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির গণযোগাযোগ ও উন্নয়ন বিষয়ক উপ-সম্পাদক মোহাম্মদ হোসাইন।

এই নির্বাচনকে কেন্দ্র করে কেন্দ্রীয় সিদ্ধান্ত মোতাবেক গত ৪ তারিখে সাবেক সংসদ সদস্য কায়সার হাসনাত, উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেন, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক এডভেকেট সাসমুল ইসলাম ভুইয়া, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য মাহফুজুর রহমান কালাম, আহবায়ক কমিটির সদস্য আবু খাঁন মিলে পৌরসভার কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকদের নিয়ে তাদের মতামতের বৃত্তিতে ছগীর আহম্মেদ, নাসরিন সুলতারা ঝরা, গাজী মুজিবুর ও এডভোকেট ফজলে রাব্বির নাম প্রস্তাব করে কেন্দ্রে জমা দেন। অপরদিকে, নারায়ণগঞ্জ জেলা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক, উপজেলা আহবায়ক কমিটি ও নারায়ণগঞ্জের একজন ক্ষমতাশীন দলের এমপিকে সাথে নিয়ে তার ইচ্ছা অনুযায়ী ৬ জনের নাম প্রস্তাব করে জেলা আওয়ামীলীগের সুপারিশ ক্রমে কেন্দ্রীয় নেতাদের কাছে প্রেরণ করে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution