• বিকাল ৪:১৪ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা
উপজেলা নির্বাচনকে ঘিরে সোনারগাঁয়ে চলছে গুজব

উপজেলা নির্বাচনকে ঘিরে সোনারগাঁয়ে চলছে গুজব

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:
আগামীকাল রবিবার সোনারগাঁ উপজেলা নির্বাচন। আর কয়েক ঘন্টা পেরুলেই শুরু হবে নির্বাচন। এ নির্বাচনকে ঘিরে গতকাল রাত থেকে চলছে বিভিন্ন ধরনের গুজব। বিশেষ করে চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে চলছে এ গুজব বেশী। এক পক্ষ বলেছে অপর পক্ষের লোক আটক হয়েছে। আরেক পক্ষ বলছে এ পক্ষের লোক আটক হয়েছে। এগুজব ছড়িতে এক প্রার্থী আরেক প্রার্থীর সমর্থকদের মনোবল নস্ট করার চেষ্টা চলছে। সামজিক যোগাযোগ ফেইসবুকের মাধ্যম্যেও এ গুজব ছড়ানো হচ্ছে। তবে, এসব গুজবকে উড়িয়ে দিলে প্রশাসন বলছে আগামীকালের নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। নির্বাচন নিয়ে কাউকে আটক বা হয়রানি করা হচ্ছেনা। তবে, কেউ নির্বাচন নিয়ে অরাজকতা সৃষ্টির চেষ্টা করলে তাকে কঠোর হস্তে দমন করা হবে।
জানাগেছে, আগামী কালের নির্বাচনকে সামনে রেখে নৌকা ও ঘোড়া প্রতিকের প্রার্থীর সমর্থকরা রাত থেকে বিভিন্ন ধরনের গুজব ছড়াচ্ছে। কেউ বলছে ঘোড়া প্রতিকের প্রার্থীকে বাছেদ মেম্বারকে আটক করেছে। কেউ বলছে জহির চেয়ারম্যানকে আটক করা হয়েছে। আবার অনেক নৌকার সমর্থকরা বলেছে গতকাল রাত থেকে ঘোড়ার সমর্থকদের বাড়ি ঘরে পুলিশ হানা দিয়েছে। আবার অনেক ঘোড়ার সমর্থকরা বলেছে, সনমান্দি ইউপি চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ ও রশিদ চেয়ারম্যানকে আটক করা হয়েছে আবার কেউ আলমিন সরকারকে এলাকা ছাড়া করেছে পুলিশ। কেউ বলেছে নৌকার সমর্থকদের পুলিশ হয়রানি করছে। তবে, প্রশাসন থেকে এর কোন সত্যতা পাওয়া যায়নি। তারা বলেছে আগামী কালের নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। নির্বাচন প্রশাসন কাউকে ছাড় দিবে না। নির্বাচন ঘিরে কাউকে হয়রানিও করা হচ্ছে না। তবে, নিরাপত্তার স্বার্থে উপজেলার বিভিন্ন স্থানে পুলিশ, বিজিবি, র‌্যাব, আনসার নিয়োজিত রয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution