• রাত ৪:০১ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
একই দিনে বাবা-মা হারালেন বিএনপি নেতা আজগর আলী

একই দিনে বাবা-মা হারালেন বিএনপি নেতা আজগর আলী

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ রাতে বাবা দিনে মাতা হারালেন বারদী ইউনিয়ন বিএনপির সভাপতি ও সাবেক চেয়ারম্যান আজগর আলী।

জানা গেছে গতকাল সোমবার রাত ৩টার সময় বার্ধক্য জনিত কারণে আজগর আলীর পিতা ইদ্রিস আলী (৯৮) ইন্তেকাল করেন।  অপরদিকে আজ মঙ্গলবার সকাল ১১ তার বাবার জানাযা দিয়ে ফিরে বাড়ীতে আসার পর সাড়ে ১১ টায় তা মা রেজিয়া (৪০) ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহে.. রাজিউন। তারা দুজনই তা  নিজ বাড়ী পাইকপাড়া গ্রামে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তারা ৯ ছেলে সন্তানসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার মা রেজিয়ার জানাযা বাদ আছর পাইকপাড়া জামে মসজিদে শেষে পাইকপাড়া কবরস্থানে দাফন করা হবে।

তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সাবেক উপজেলা চেয়ারম্যান, কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও থানা বিএনপির সেত্রুেটারী আজহারুল ইসলাম মান্নান।

 

 


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution