• রাত ২:৪২ মিনিট শুক্রবার
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
করোনা আতঙ্কেও কমছেনা মোগরাপাড়া চৌরাস্তায় মানুষের ঢল

করোনা আতঙ্কেও কমছেনা মোগরাপাড়া চৌরাস্তায় মানুষের ঢল

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকমঃ সরকার গণজামায়েত নিষিদ্ধ করলেও মোগরাপাড়া চৌরাস্তায় কমছেনা মানুষের ঢল। মঙ্গলবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত মোগরাপাড়া চৌরাস্তার সর্বত্র ছিল মানুষের আনাগোনা। বিশেষ করে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমুল্যের দোকান, কাঁচাবাজার, চায়ের দোকান, মাছের বাজার ও বিপনী বিতানগুলোতে ছিল উপচে পড়া ভীড়। সেজন্য সকাল বেলা মোগরাপাড়া চৌরাস্তায় প্রতিদিনের ন্যায় ছিল তীব্র যানজট।

খবর নিয়ে জানাগেছে, করোনা ভাইরাসে বাংলাদেশে একজন মৃত্যুর পর সোনারগাঁয়ের বাজারগুলো ভীড় করতে থাকে সাধারণ মানুষকে। সারা বিশ্বের মত বাংলাদেশের মানুষ গৃহবন্দি হয়ে যাবে সে আশংকা থেকেই নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র কিনে মজুদ করতে থাকে। অতিরিক্ত মজুদের কারণে বাজারে নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দাম বেড়ে যায়। এ সুযোগে চাল ও পিয়াজের বাজার উর্ধ্বমূখী হয়ে যায়। বাজার নিয়ন্ত্রন করতে প্রশাসনের লোকজন নামে বাজারে। তারা বিভিন্ন বাজারে অভিযান চালিয়ে ব্যবসায়ীদের জরিমানা করেন। কিন্তু এরপর মানুষ হুমড়ি খেয়ে পড়ে বাজারে। প্রয়োজনের তুলনায় অতিরিক্ত কেনার প্রতিযোগিতায় নামে তারা। এদিকে, করোনা ভাইরাসে ৪ ব্যক্তি মৃত্যু বরণ করেন অপরদিকে, সংক্রমন হয় ৩৩ জন। এজন্য সরকার সকল অফিস আদালত, সরকারী বেসরকারী ব্যাংক বন্ধ করে দিয়ে আজ থেকে সেনাবাহিনী মোতায়েনের সিদ্ধান্ত নেয়। সারা দেশে গণজামায়েত বন্ধ করতে ইতিমধ্যে প্রশাসনকে নির্দেশ দেয়া হয়েছে। আগামীকাল থেকে গণপরিবহন বন্ধ রাখার ঘোষনা দেয়া হয়েছে। সেজন্য আজ মঙ্গলবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত মোগরপাড়া চৌরাস্তা, কাঁচপুর, উদ্ধবগঞ্জসহ বিভিন্ন এলাকায় অতিরিক্ত মানুষের উপস্থিতি লক্ষ্য করা গেছে। তবে, তারা জানিয়েছেন করোনা ভাইরাসের ভয় রয়েছে তারপর আগামীকাল বুধবার থেকে সকল গণ পরিবহন বন্ধ করায় তাদের নিত্য প্রয়োজনীয় দ্রব্যমুল্য কিনতে বাধ্য হয়ে বাজারে আসতে হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution