• সন্ধ্যা ৬:১৮ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫।
সোনারগাঁয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে নেতাকর্মীদের মাঝে গরু ও নগদ অর্থ প্রদান

সোনারগাঁয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে নেতাকর্মীদের মাঝে গরু ও নগদ অর্থ প্রদান

Logo


নিউজ সোনারগাঁ টোয়েন্টিফোর ডটকম: আগামীকাল শনিবার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ১০ টি ইউনিয়ন ইউনিয়ন ও ১টি  পৌরসভার গণভোজ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। আওয়ামীলীগ পৃথকভাবে ও জাতীয় পার্টি গণভোজ ও দোয়া মাহফিলের আয়োজন করেছে। গণভোট ও দোয়া মাহফিল উপলক্ষে আওয়ামীলীগের বিভিন্ন গ্রুপের নেতারা ও জাতীয় পার্টির পক্ষ থেকে গরু ও নগদ অর্থ প্রদান করেছে তাদের নেতাকর্মীদের মাঝে।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান রহমানের ৪৫তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটি, সাবেক এমপি আবদুল্লাহ আল কায়সার ও মাহফুজুর রহমান কালাম এর উদ্যোগে উপজেলার বিভিন্ন স্থানে গণভোজ ও দোয়া মাহফিলের আয়োজন করেছে। গণভোজ ও দোয়া মাহফিল উপলক্ষে আহ্বায়ক কমিটির পক্ষ থেকে উপজেলা ১০টি ইউনিয়ন ও ১টি পৌরসভাযর নেতাকর্মীদের মাঝে গনভোজের জন্য গরু ও নগদ অর্থ প্রদান করা হয়েছে।

আজ (১৪ আগস্ট) শুক্রবার বিকেলে পৌরসভা মাঠে আহবায়ক কমিটির পক্ষ থেকে বিভিন্ন ইউনিয়নে নেতাকর্মীদের মধ্যে গরু পালন করা হয়। নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মোঃ বাদল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নেতাকর্মীদের মাঝে গরু বিতরন করেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির আহ্বায়ক অ্যাডভোকেট শামসুল ইসলাম ভুঁইয়া, যুগ্ম আহ্বায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, আহবায়ক কমিটির সদস্য ডা: আবু জাফর বিরু, সোনারগাঁও পৌরসভা মেয়র সাদেকুর রহমান ভূঁইয়া, সনমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলি হায়দার সহ অন্যান্য নেতাকর্মীরা। এছাড়া সাবেক এমপি আব্দুল্লাহ আর কায়সার এর উদ্যোগে নেতাকর্মীদের জন্য গরু প্রদান করা হয়েছে। অপরদিকে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য মাহফুজুর রহমান কালাম এর উদ্যোগে গণভোজের আয়োজন করবেন।

এদিকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে সোনারগাঁয়ের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা উদ্যোগে উপজেলা বিভিন্ন ইউনিয়ন পৌরসভা গণভোজ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। গণভোজ ও দোয়া মাহফিল উপলক্ষে জাতীয় পার্টির নেতাকর্মীদের মাঝে গরু বিতরণ করেছেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution