• রাত ১০:০৩ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁয়ে তীব্র যানজট

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁয়ে তীব্র যানজট

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁ উপজেলায় তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাত থেকে এ যানজটের সৃষ্টি হয়ে শুক্রবার দুপুর পর্যন্ত স্থায়ী হয়। একদিকে যানজট আর তীব্র গরমে অনেক যাত্রী অসুস্থ হয়ে চরম ভোগান্তীতে পড়ে।

এদিকে যানজটের কবলে পড়া গাড়ীর চালকরা জানান, মেঘনা সেতুতে ওজন স্কেল ও টোল আদায়ে ধরি গতি ও সরু রাস্তার কারনে ৮ লেন থেকে সেতুর দুই পাশে চারলেন হওয়ায় প্রতি বৃহস্পতিবার ও শুক্রবার প্রতিনিয়ত তাদের যানজটে পড়তে হয়।

কাঁচপুর হাইওয়ে থানার ওসি কায়ুম আলী সরকার জানান, প্রতি সপ্তাহের বৃহস্পতিবার রাত থেকে মেঘনা সেতু থেকে মদনপুর পর্যন্ত যানজটের সৃষ্টি হয়। এ দুদিনে মহাসড়কে অতিরিক্ত প্রাইভেটকার ও মাল বোঝাই কভারভ্যান যাতায়াত করে। এ সড়কে প্রতিদিন ৫ হাজারেরও বেশী কভারভ্যান ও মালবাহি ট্রাক যাতায়াত করে। বৃহস্পতিবার ও শুক্রবার ৬ হাজার ছাড়িয়ে যায়। কাঁচপুর থেকে মেঘনা সেতু ও গজারিয়া উপজেলার জামালদি বাসষ্ট্যান্ড এলাকায় ৮ লেনের বদলি চার লেন হওয়ায় এ যানজটের সৃষ্টি হয়। এছাড়া মালবাহি গাড়ীগুলো গতি সব সময় কম থাকে এতে করে অন্য গাড়ীর গতিও কমে যায়। ফলে যানজট সৃষ্টি হয়। পুলিশ গতকাল রাত থেকে যানজট নিরসনে কাজ করছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution