• রাত ৩:২২ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা
ঢাকা-মহাসড়কের সোনারগাঁয়ে তীব্র যানজট, প্রচন্ড তাপদাহে অসুস্থ হয়ে পড়ছে যাত্রীরা

ঢাকা-মহাসড়কের সোনারগাঁয়ে তীব্র যানজট, প্রচন্ড তাপদাহে অসুস্থ হয়ে পড়ছে যাত্রীরা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁ উপজেলার মেঘনা টোল প্লাজা এলাকা থেকে মহাসড়কের দু‘প্রান্তে প্রায় ৩০ কিলোমিটার এলাকা জুড়ে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। গত রাত থেকে এ যানজট শুরু হয়। দিনভর অব্যাহত ভাবে লেগে থাকা এ যানজটের কবলে পড়ে শতশত পরিবহন যাত্রী চরম ভোগান্তীর শিকার হচ্ছে। অনেক পরিবহন যাত্রী তাদের নির্ধারিত গন্তব্যে যেতে পায়ে হেঁটে চলেছেন। অনেকে আবার প্রচন্ড তাপদাহের কারণে গাড়ীতেই অসুস্থ হয়ে পড়েছেন।

এলাকাবাসী ও পরিবহন মালিক শ্রমিকরা জানান, মেঘনা সেতু ও কাঁচপুর সেতুর উঠার সময় রাস্তা মেরামতের জন্য এক লেন করে গাড়ী চলাচল করে ফলে অতিরিক্ত গাড়ীর চাপে গত কয়েকদিন ধরে মদনপুর থেকে কাঁচপুর পর্যন্ত যানজট লেগেই আছে। অপরদিকে, আগামীকাল সরকারী ছুটি থাকার কারণে অতিরিক্ত যানবাহনের চাপে যানজট সৃষ্টি হয়েছে। একদিকে যানজট অপরদিকে অতিরিক্ত তাপদাহের কারনে অনেক যাত্রী রাস্তায় অসুস্থ হয়ে পড়েছে। এছাড়া লোকার বাসগুলো সেতুতে উঠার মুখে ও মহাসড়কের বিভিন্ন বাসষ্ট্যান্ডগুলোতে রাস্তার মাঝখানে থামিয়ে যাত্রী উঠা নামার কারণেও যানজটের সৃষ্টি হচ্ছে। চট্টগ্রাম মহাসড়কের এ যানজট মহাসড়কের শাখা রাস্তাগুলোতেও প্রভাব পড়ে যানজটের সৃষ্টি হচ্ছে। ফলে স্থানীয়রাও যানজটের কবল হতে মুক্ত হতে পারছেনা।

কাঁচপুর হাইওয়ে পুলিশের ওসি (তদন্ত) আলী রেজা জানান, কাঁচপুর ব্রিজের ঢালে ৪ লেনের রাস্তা ১লেন করে বাকি ৩টি লেনে মেরামতের কাজ করায় গত কয়েকদিন যাবত মদনপুর থেকে কাঁচপুর ব্রিজ পর্যন্ত যানজটের সৃষ্টি হচ্ছে। এছাড়া মেঘনা ২য় সেতুর কাজ করার কারণে ও মেঘনা সেতু একলেন হওয়ায় অতিরিক্ত গাড়ী ব্রিজের মুখে গিয়ে জমা হয়ে যানজটের সৃষ্টি হচ্ছে। এছাড়া আগামীকাল সরকারী ছুটির কারণে অতিরিক্ত গাড়ী মহাসড়কে চলার কারণে গত কয়েকদিন থেকে মহাসড়কে যানজটের সৃষ্টি হচ্ছে। যানজট নিরসনে হাইওয়ে পুলিশ দিন রাত কাজ করছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution