• বিকাল ৩:১৪ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
তিতলির বিরূপ প্রভাব পড়েছে সোনারগাঁয়ে

তিতলির বিরূপ প্রভাব পড়েছে সোনারগাঁয়ে

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

বঙ্গোপসাগরে সৃষ্ট ঘূর্ণিঝড় ‘তিতলি’র প্রভাবে পড়েছে প্রাচীন রাজধানী সোনারগাঁয়ে। তিতলির প্রভাবে গত কয়েকদিন ধরে সোনারগাঁয়ে চলছে ঝিরিঝিরি ও ভারি বৃষ্টি। ফলে জনজীবন হয়ে পড়েছে বিপর্যস্ত।

জানাগেছে, বঙ্গোপসাগরে সৃষ্ট ঘূর্ণিঝড় ‘তিতলি’র প্রভাবে কয়েকদিন ধরে সারা দেশের ন্যায় সোনারগাঁয়ে পড়েছে বিরূপ প্রভাব। তীব্র গরমের পর সোনারগাঁয়ে ঘূর্ণিঝড় ‘তিতলি’র প্রভাবে শুরু হওয়া মাঝারি বর্ষণে জনমনে স্বস্তি ফিরেছে। কিন্তু মাঝারী ও ঝিরিঝিরি বৃষ্টিতে স্থবিত হয়ে পড়েছে জন জীবন। থেমে থেমে বৃষ্টির প্রভাবে প্রভাবে ঘর থেকে বেরুতে পারছেনা মানুষ। আবার টানা বৃষ্টিতে রাস্তাঘাটে পানি জমে জলবদ্ধতার সৃষ্টি হয়েছে। এতে সকাল থেকে স্কুল-কলেজের শিক্ষার্থী ও কর্মজীবী মানুষকে বাড়ি থেকে বেরিয়েই দুর্ভোগে পড়তে হয়। একটানা বৃষ্টিপাতে প্রধান সড়কগুলোতে ড্রেনের পানি উপচে পড়েছে। ফলে সকাল থেকে সোনারগাঁয়ের ব্যস্ততম এলাকাগুলোতে জনসংখ্যার চাপটা ও কমেছে। মানুষের চাপ কম থাকার কারণে যানবাহন চলাচল করেছ কম। মানুষ কম থাকার কারণে বিপনী বিতানগুলোতে ব্যবসায়িরা অলস সময় পার করেছে। মানুষ না থাকার কারণে ব্যবসা বানিজ্যেও বিরুপ প্রভার পড়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution