• রাত ১১:০০ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
প্রতিমা বির্সজনের মধ্যে দিয়ে শেষ হলো দূর্গােৎসব

প্রতিমা বির্সজনের মধ্যে দিয়ে শেষ হলো দূর্গােৎসব

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম:  প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হয়েছে সোনারগাঁয়ের হিন্দু সম্প্রদায়ের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গোৎসব।

শুক্রবার (১৫ অক্টোবর) বিকালে সোনারগাঁ পূজা উদযাপন পরিষদের সার্বিক তাবধায়নে প্রতিমা বিসর্জন দেয়ার আয়োজন করা হয় এর আগে সোনারগাঁয়ের বিভিন্ন পূজা মন্ডপ থেকে এক এক করে বের করা প্রতিমা নিয়ে ফেলা হয় বিভিন্ন নদীতে। নিরাপত্তা নিশ্চিত করতে সোনারগাঁয়ের মোতায়েন ছিলো বিপুল সংখ্যক পুলিশ ও আনসার ও বিজিপি । কোন ধরনের যাতে অপ্রীতিকর ঘটনা না ঘটে সেজন্য পুলিশ ও আনসারের পাশাপাশি ছিলো মোবাইল কোর্ট।

সোনারগাঁ পুজা কমিটির সভাপতি লোকনাথ দত্ত বলেন, ‘ আমরা সোনারগাঁ পূজা উদযাপন পরিষদ কমিটির পক্ষ থেকে বিসর্জনের জন্য নির্দেশনা দিয়েছি। সেই অনুযায়ী নিজ নিজ ঘাটে বিসর্জন হবে। করোনাভাইরাস মহামারীর কারণে এ বছরও যে শোভাযাত্রা হবে না, তা আগেই জানানো হয়েছিল। এ বছর সোনারগাঁয়ে ৩৪টি পূজা মন্ডপে পূজা হয়েছে. সবাইকে বলে দেওয়া হয়েছে, যার যার মত করে এসে স্বাস্থ্যবিধি মেনে প্রতিমা বিসর্জন দেওয়ার জন্য।

জগতের মঙ্গল কামনায় দেবী দূর্গা এবার ঘোড়া চড়ে এসছিলেন। আজ স্বর্গালোকে বিদায় নিবেন ঘোড়া চড়েই।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution