• রাত ১:৪৪ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পেলেন এড: সামসুল ইসলাম ভুইয়া

প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পেলেন এড: সামসুল ইসলাম ভুইয়া

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জ জেলা আইনজীবি সমিতির নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পেয়েছেন সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের আহবায়ক এডভোকেট সামসুল ইসলাম ভুইয়া। আগামী ১৮ই জানুয়ারী নির্বাচনকে ঘিরে নির্বাচন কার্য পরিচালনা কমিটি তাকে এ দায়িত্ব দেন।

বার কাউন্সিলের প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পেয়ে এডভোকেট সামসুল ইসলাম ভুইয়া নিউজ সোনারগাঁ’কে জানান, নারায়ণগঞ্জ বার কাউন্সিল দেশের অন্যতম একটি বৃহৎ ও শক্তিশালী আইনজীবি সংগঠন। নারায়ণগঞ্জ ঢাকার কাছাকাছি ও বন্দর নগরী শহরে হওয়ায় নারায়ণগঞ্জে আইনজীবি কাউন্সিল একটি গুরুত্বপূর্ণ বার কাউন্সির। তাই এ বার কাউন্সিলর নির্বাচন যেন সুষ্ঠু ও নিরপেক্ষ ভাবে অনুষ্ঠিত হয়ে একটি শক্তিশালী বার কাউন্সিল উপহার দিতে পারি সে চেষ্টা করে যাচ্ছি। আর যারা আমাকে এ গুরু দায়িত্ব দিয়েছেন তাদের সাবাইকে ধন্যবাদ জানান। সাথে নির্বাচনে অংশ গ্রহনকারী প্রত্যেকটি প্রতিদ্বন্দ্বি আইনজীবি ও ভোটারদের সহায়তা নিয়ে আমি সুন্দর পরিছন্ন নির্বাচনের মাধ্যমে একটি বার কাউন্সিল সবাইকে উপহার দিতে চাই।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution