• সন্ধ্যা ৬:২৮ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
ফাঁকা হতে শুরু করেছে সোনারগাঁ

ফাঁকা হতে শুরু করেছে সোনারগাঁ

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

ঈদ কড়া নাড়ছে দুয়ারে। টানা নয় দিনের সরকারি ছুটির প্রথম দিন শুক্রবার ছাড়ছে বিপুল সংখ্যক মানুষ। এরই মধ্যে ফাঁকা হতে শুরু করেছে অন্যান্য উপজেলার মতো ব্যস্ত সোনারগাঁ নগরী। বিশেষ করে মোগরাপাড়া চৌরাস্তা, কাঁচপুর ও পিরোজপুর এলাকায় কমতে শুরু করেছে মানুষ।

সোনারগাঁয়ে অবস্থানরত অনেকে বলেছেন, ঈদের ছুটিতে ঢাকা যানজটমুক্ত হওয়ায় স্বস্তিতে চলাফেরা করছেন তারা। তবে গণপরিবহনের সংখ্যা কম হওয়ায় যাতায়াতে ভোগান্তি এবং পরিবহন শ্রমিকদের বোনাসের নামে বাড়তি ভাড়াও গুণতে হচ্ছে যাত্রীদের।

শুক্রবার কর্মব্যস্ত নগরের প্রধান ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোগরাপাড়া চৌরাস্তার সড়কগুলোয় ছিল না গণপরিবহনের চাপ। তবে মোগরাপাড়া চৌরাস্তার গ্র্যান্ডট্যাংক রোডকে ঘিরে সৃষ্টি হয় তীব্র যানজট। এদিকে ফাঁকা সোনারগাঁয়ের নিরাপত্তা নিশ্চিত করতে প্রয়োজনীয় নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। ফুট প্যাট্রোলসহ বাড়ানো হচ্ছে পুলিশের টহল। ব্যাংক ও বিমা অফিস, গরুর হাট, ঈদগাহ ময়দান, বিনোদন কে›ন্দ্র ও আবাসিক এলাকা বিশেষ গোয়েন্দা নজর দারিতে রয়েছে।

সরকারি চাকরিজীবীদের পাশাপাশি বিভিন্ন বেসরকারি প্রতিষ্ঠান ও শিক্ষা প্রতিষ্ঠানেও ঈদের ছুটি শুরু হয়ে গেছে। কোনো কোনো শিক্ষা প্রতিষ্ঠান কয়েকদিন আগেই ছুটি দিয়েছে। সেই হিসেবে শিক্ষার্থীরাই সবার আগে সোনারগাঁ ছাড়তে শুরু করেছে। ছুটি হয়েছে গার্মেন্টস কর্মীদেরও। তাই ঘরে ফেরার স্রোতে দ্রুত ফাঁকা হচ্ছে সোনারগাঁ। পরিবারের সঙ্গে ঈদ করতে সোনারগাঁ ছাড়ছে কর্মব্যস্ত মানুষ। যার কারণে ফাঁকা হয়ে যাচ্ছে সোনারগাঁ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution