• বিকাল ৩:০৮ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
বাবার অধিকার ফিরিয়ে দিতে ১২৮ বছর বয়সীর পাশে এস আই আজাদ

বাবার অধিকার ফিরিয়ে দিতে ১২৮ বছর বয়সীর পাশে এস আই আজাদ

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ  আমাদের সমাজে অনেক হতভাগা ছেলে-মেয়ে আছে যাদের বাবা মাকে বৃদ্ধ বয়সে খাবার দাবার ও আদর যত্ম থেকে বঞ্চিত করে তাদের বোঝা মনে করে পরিবার থেকে বিচ্ছিন্ন করে রাস্তায় ফেলে চলে যান। আবার অনেক সন্তান বাকা-মাকে বরন পোশন তো দুরের কথা তাদের খাবার দাবার না দিয়ে বরং বিভিন্ন ভাবে মানসিক ও শারিরিক নির্যাতন করে থাকেন। তাদের মতো একজন বদর আলী (১২৮)। তার পরিবারের লোকজন তাকে খাবার ও আদর যত্ন তো দুরের কথা তাকে উল্টো বিভিন্ন ভাবে অত্যাচার করেন। পরিবারের সেসব লোকের বিরুদ্ধে আজ সকালেে থানায় অভিযোগ করতে আসেন।

১২৮ বছর বয়সী বৃদ্ধর দেখা শোনার ইচ্ছা পোষণ করেছেন সোনারগাঁ থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ। ২০ আগস্ট মঙ্গলবার সকালে সোনারগাঁ থানায় ছেলে ও ছেলের বউদের থেকে বাঁচতে সহযোগিতা চাইতে গেলে এসআই আজাদ এ আশ্বাস দেন।

এসআই আজাদ ফেসবুকে স্ট্যাটাসে লিখেন, ‘সোনারগাঁয়ের চরভবনাথপুর এলাকার বন্দর আলী (১২৮)। সকাল সাড়ে ১১টায় থানার গেইটের সামনে লাঠি ভর দিয়ে গুটি গুটি পায়ে হেটে আমার রুমে এসে করুন কণ্ঠে আমাকে বলে, বাবা তুমি আমাকে বাচাঁও। আমার ছেলে এবং ছেলেদের বউরা আমাকে খাবার দাবার দেয় না এবং কোন খোজ খবরও রাখেনা। উল্টো আমাকে ওরা নির্যাতন করে। বৃদ্ধ বাবার কথাগুলো ভেজা কণ্ঠে থানায় শুনে মাথাটা ঠিক রাখা কঠিন হয়ে পড়ে। আমি বিষয়টি সোনারগাঁ থানার ওসিকে জানালে তিনি দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন। পরে আমি পুলিশের টিম নিয়ে বৃদ্ধ বাবাকে নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে আশ পাশের লোকজনদের জিজ্ঞেসাবাদ করি। ঘটনার সত্যতাও মিলে কিন্তু তার ছেলেদের বাড়ীতে না পাওয়ায় তাদের গ্রেফতারের জন্য অভিযান চলছে। গ্রেফতারের পর ওদের বুঝাবো বৃদ্ধ বাবাকে কষ্ট দেওয়ার যন্ত্রনা কি? তবে যদি তার ছেলে এবং ছেলে বউদের কাছে বৃদ্ধ বাবাটি বোঝায় হয়ে যায়। তবে আমিই বৃদ্ধ বাবাটির দায়িত্ব নিবো যতদিন আল্লাহ তাকে বাচিয়ে রাখেন। একবার ভাবুনতো আমরা কতটা মানুষ হলে এমন বৃদ্ধ বাবাকে কষ্ট দিতে পারি?’

প্রসঙ্গত এর আগেও আজাদ এক বৃদ্ধার দায়িত্ব নেন। তার জন্য নিজের টাকায় ঘর তৈরি করে দেন। দীর্ঘদিন দেখাশোনাও করেন তিনি। পরে ওই বৃদ্ধা মারা যায়।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution