• রাত ৮:০৭ মিনিট বুধবার
  • ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত
মদনপুর থেকে মেঘনা সেতুর টোলপ্লাজা পর্যন্ত তীব্র যানজট

মদনপুর থেকে মেঘনা সেতুর টোলপ্লাজা পর্যন্ত তীব্র যানজট

Logo


গতকাল বৃহস্পতিবার রাত থেকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মদনপুর বাসষ্ট্যান্ড থেকে মেঘনা সেতুর টোলপ্লাজা, কাঁচপুর বাসষ্ট্যান্ড ও মেঘনা সেতুর অপর পার্শে গজারিয়া বাসষ্ট্যান্ড এলাকা পর্যন্ত কয়েক কিলোমিটার যানজটের সৃষ্টি হয়েছে। ফলে চরম ভোগান্তীতে পড়েছে যানবাহন ও যাত্রীরা।
কাঁচপুর হাইওয়ে পুলিশের ওসি কায়ুম আলী সরকার জানান, মদনপুর বাসষ্ট্যান্ডের মহাসড়কের সংস্কার কাজ করা গত রাত থেকে মদনপুর থেকে মেঘনা সেতু ও কাঁচপুর বাসষ্ট্যান্ড পর্যন্ত কয়েক কিলোমিটার যানজটের সৃষ্টি হয়েছে। মদনপুর মহাসড়কের একটি গুরুত্বপুর্ন এলাকা এখান দিয়ে ঢাকা, নারায়নগঞ্জ, মুন্সিগঞ্জ ও চট্টগ্রাম থেকে পন্যবাহি ট্রাকগুলো জয়দেবপুর সড়ক ব্যবহার করে সিলেটের দিকে যায়। অপরদিকে, বন্দর ও মদনগঞ্জ ও মুন্সিগঞ্জ জেলার অনেক পন্যবাহি ট্রাক এখান দিয়ে চলাচল করে। এটি একটি চৌরাস্তা। এখানে সংস্কার কাজ করায় এসব পন্যবাহি ট্রাক ও লরিগুলো মদনপুর বাসষ্ট্যান্ড এলাকায় টান নিয়ে ঢাকা ও সিলেটে যেতে হয়। চৌরাস্তায় এ টানের কারনে চতুমুখি গাড়ীর চাপে মহাসড়কে যানজটের সৃষ্টি হয়েছে। এছাড়া গতকাল রাতে মহাসড়কে কয়েকটি যানবাহন বিকল হয়ে যাওয়ায় ও যানজটের কারনে পন্যবাহি ট্রাকের ড্রাইভাররা রাস্তার সাইডে গাড়ী দাড় করিয়ে ঘুমিয়ে পড়ার কারনে মহাসড়কে যানবাহন চলাচলে ধীরগতির লক্ষ্য করা গেছে। এ ধরিগতির কারণে যানজটের সৃষ্টি হয়েছে। এছাড়া মেঘনা সেতুর টোল আদায়ে ধীর গতি ওজন স্কেল ও মহাসড়কে চারটি লেন থাকার কারণে অতিরিক্ত গাড়ী মেঘনা সেতুর উপর দিয়ে একটি লেনে যাওয়ার কারণে সেতুর মুখে যানজটের সৃষ্টি হয়। তিনি আরো জানান, যানজট নিরসনে দিনরাত হাইওয়ে পুলিশ কাজ করে যাচ্ছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution