• সকাল ৭:৩৩ মিনিট বুধবার
  • ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত
মহাসড়কের ময়লার ভাগাড়ে ফুল ফোটানোর দায়িত্ব নিলেন এসআই আজাদ

মহাসড়কের ময়লার ভাগাড়ে ফুল ফোটানোর দায়িত্ব নিলেন এসআই আজাদ

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ  ময়লার ভাগার সরিয়ে সেখানে ফুলের বাগান করার দায়িত্ব নিলেন সোনারগাঁ থানার এসআই আবুল কালাম আজাদ। এজন্য তিনি সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা কাঁচাবাজার সংলগ্ন ময়লার স্তুপ অন্যত্র সরিয়ে আশপাশের এলাকা পরিস্কার-পরিচ্ছন্ন রাখতে রেখে সেখানে ফুলের বাগান তৈরী করার কাজ হাতে নিয়েছেন। এদিকে ময়লার ভাগাড় মহাসড়ক থেকে সরাতে বুধবার সকালে ব্লাড ফর নারায়ণগঞ্জ নামে একটি সামাজিক সংগঠন ময়লার স্তুপের পাশেই মানব বন্ধন করে।

ব্লাড ফর নারায়ণগঞ্জের সদস্য ও স্থানীয় লোকজন ময়লার স্তুপ সরানোর জন্য মানবন্ধন করতে দেখে স্থানীয় সাংবাদিক ও মিডিয়ার লোকজনসহ সোনারগাঁ থানার এসআই আবুল কালাম আজাদ ঘটনাস্থলে পৌছান। তিনি জানান, ব্লাড ফর নারায়ণগঞ্জ ও বিভিন্ন সংগঠনের শিক্ষার্থীদের এধরণের সামাজিক কাজে অংশগ্রহণ প্রশংসনীয়। প্রশাসনের লোক হলেও আমার সামাজিক দ্বায়বদ্ধতা থেকে আমি কথা দিচ্ছি ময়লার স্তুপটি আজকের মধ্যেই পরিস্কার করা হবে এবং আগামী ১৫ দিনের মধ্যে এখানে একটি ফুলের বাগান করা হবে। আগে যেখান থেকে মানুষ দুর্গন্ধ নিত কয়েকদিন পর থেকে সেই একই জায়গা থেকে মানুষ ফুলের সৌরভ নিবে ইন শা আল্লাহ।

বুধবার (১০ জুলাই) সকাল ১০.৩০ ঘটিকায় মোগরাপাড়া ইউনিয়নের চৌরাস্তা কাঁচা বাজার সংলগ্ন ময়লার স্তুপ সরিয়ে সোনারগাঁয়ের সৌন্দর্য্য বৃদ্ধি ও বিভিন্ন সময়ে ঘটে যাওয়া অনাকাঙ্ক্ষিত দূর্ঘটনা রোধে স্থানীয় প্রশাসন ও উপজেলার পরিস্কার পরিচ্ছন্ন রাখায় দায়িত্বরত কর্মকর্তাদের দৃষ্টি আকর্ষণ করার জন্য নারায়ণগঞ্জের বিভিন্ন সামাজিক সংগঠনকে সাথে নিয়ে মানববন্ধনের আয়োজন করে ব্লাড ফর নারায়ণগঞ্জ।

উল্লেখ্য যে, সোনারগাঁয়ে চৌরাস্তা বাসস্ট্যান্ড এলাকায় রাস্তার দু’পাশ ও ফুটপাত ময়লা আবর্জনায় ছিল ভরপুর। বিভিন্ন সময় বিভিন্ন সামাজিক সংগঠন এ নিয়ে কথা বললে কোন পদক্ষেপ নেয়া হয়নি। ময়লা ফেলার নির্ধারিত স্থান না থাকায় স্থানীয় ব্যবসায়ীগণ তাদের দোকানের ময়লা আবর্জনা রাস্তার পাশে বা ফুটপাতে ফেলে রাখেন। এতে সাধারণ মানুষ ও পথচারিদের মারাত্মক সমস্যা হয়। এই ময়লা-আবর্জনার জন্য দোকানে কাস্টমার এসে বসতে পারেনা দুর্গন্ধের জন্য। নাক ধরে মানুষকে চলতে হতো। তা দেখে ব্লাড ফর নারায়ণগঞ্জের সদস্য ও স্থানীয় লোকজন ময়লার স্তুপ সরানোর জন্য মাঠে নামেন।

মানববন্ধনটি মিডিয়া পার্টনার হিসেবে ছিল একাত্তুর টিভি, বিজয় টিভি, সিএনএন বাংলা টিভি, সোনারগাঁও রিপোর্টার্স ক্লাব।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution