• বিকাল ৫:০৮ মিনিট মঙ্গলবার
  • ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা
সোনারগাঁয়ের সাদিপুর ও জামপুর বাসীর মধ্যে আতঙ্ক !

সোনারগাঁয়ের সাদিপুর ও জামপুর বাসীর মধ্যে আতঙ্ক !

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের ও সাদিপুর ইউনিয়নে গত কয়েকদিন ধরে একাধিক বাড়ীতে ডাকাত ও ইটভাটায় জোর করে মাটি নিয়ে যাওয়ার ঘটনায় এক আইনজীবির মাটি সন্ত্রাসীদের গুলি বর্ষণের ঘটনায় আতঙ্ক বিরাজ করছে। অপরদিকে, ডাকাতদের গ্রেফতার ও মাটি সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশ ব্যবস্থা না নেয়ার এলাকাবাসীর আতঙ্ক আরো চেপে বসেছে।

সূত্র জানায়, গত ২৬ ফেব্রুয়ারী রাতে উপজেলার সাদিপুর ইউনিয়নের সাদিপুর গ্রামের শিল্পপতি আলী হোসেনের বাড়িতে রাত ৩টায় ১০/১২ জনের একদল মুখোশদারী ডাকাত দল হানা দেয়। ডাকাত দল প্রথমেই অস্ত্রের মুখে পরিবারের সবাইকে জিম্মি করে হাত পা বেঁধে ঘরের আলমারিতে থাকা ৮/৯ ভরি স্বর্ণালংকার, নগদ দেড় লাখ টাকা সহ ১৫ লাখ টাকার মালামাল লুট করে নেয়।

এছাড়া, গত ৬ মার্চ শুক্রবার উপজেলার জামপুর ইউনিয়নের হৈটাব গ্রামে রাত পৌনে তিনটার দিকে ১২/১৫ জনের একটি ডাকাত দল ককটেল ফাটিয়ে ৩ বাড়িতে ডাকাতি করে নগদ দুই লাখ টাকা, ৪ ভরি স্বর্ণলংকার, মোবাইল সেটসহ প্রয়োজনীয় আসবাবপত্র লুট করে নিয়ে যায়। এসময় ডাকাতদের প্রতিহত করতে চাইলে ডাকাতরা ৮জনকে কুপিয়ে মারাত্মক আহত করে। পরে ডাকাতরা পালানোর সময় মিজান নামের এক ডাকাতকে আটক করে পুলিশে সোর্পদ করে এলাকাবাসী।

অপরদিকে, গত ৮ মার্চ পুকুরের মাটি ইট ভাটায় বিক্রি না করায় উপজেলার জামপুর ইউনিয়নের পেরাব এলাকায় নারায়ণগঞ্জ জজকোর্টের এডভোকেট খন্দকার মোঃ মিকাঈল মিয়ার উপর হামলা করে গুলি বর্ষণ করে কথিত ছাত্রলীগ নেতা মোঃ রিয়েল মোল্লা, ফয়সাল, সালাউদ্দিন, ফারুক, মোহাম্মদ আলীসহ ৮/১০ জনের একটি দল। এ ঘটনায় রাতেই তালতলা তদন্ত কেন্দ্রে অভিযোগ দায়ের করেন আইনজীবি।

পরপর ৩টি ঘটনার পর পুলিশের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে উদ্ধিগ জামপুর ও সাদিপুর ইউনিয়নের বাসীন্দারা। তারা জানান সাদিপুর এলাকার নামকরা শিল্পপতির বাড়িতে ও জামপুরে ককটেল ফাটিয়ে ডাকাতি করার পরও পুলিশ কাউকে আটক করতে পারেনি। এছাড়া একজন আইনজীবির উপর প্রকাশ্যে সন্ত্রাসীরা মারধর করে গুলি বর্ষণ করেছে। এতে কোন আসামীও গ্রেফতার করছেনা পুলিশ। এ রকম অব্যাহত ডাকাতি ও সন্ত্রাসীদের গুলিবর্ষণ ঘটনায় পুলিশ যদি কোন ব্যবস্থা গ্রহন করতে না পারে সেক্ষেত্রে সাধারন মানুষের অবস্থা কি হবে। এমতাবস্থায় তারা পুলিশকে আরো আন্তরিক হওয়ার আহবান জানিয়েছেন।

এ ব্যাপারে তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ আহসানউল্লাহ জানান, ডাকাতির ঘটনায় এক ডাকাতকে গ্রেফতার করা হয়েছে। সে আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দী দিয়েছে। সেখানে অনেক ডাকাতদের নাম বলেছে। আশা করছি অচিরেই ডাকাতদের গ্রেফতার করতে সক্ষম হব। আইনজীবির উপর হামলা ও গুলিবর্ষনের ঘটনায় থানায় মামলা করার কথা সে ব্যাপারে আমি অবগত নই।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution