• বিকাল ৪:৫৬ মিনিট মঙ্গলবার
  • ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা
সোনারগাঁয়ে এক অবরোধে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মহা যানজট

সোনারগাঁয়ে এক অবরোধে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মহা যানজট

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

গতকাল মঙ্গলবার বিকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউপির রতনদি এলাকায় তৈরী পোশাক গার্মেন্টে বেতন , ওভারটাইম ও বোনাসের দাবিতে মহাসড়ক অবরোধ করে রাখে। তাদের ১ঘন্টা অবরোধের কারণে দুদিন ধরে মহা যানজট সৃষ্টি হয়েছে। এ অবরোধর কারণে গতকাল সন্ধ্যা থেকে আজ সারাদিন মহাসড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়। এতে চরম ভোগান্তীতে পড়ে এ পথে চলাচল রত যাত্রী সাধারন ও গাড়ীর চালকরা। মহাসড়কের এ যানজট মহাসড়ক থেকে শাখা সড়কগুলোতে ছড়িয়ে পড়ে। যানজট ও প্রচন্ড গরমে অনেক যাত্রী অসুস্থ হয়ে পড়ে।

কাঁচপুর হাইওয়ে থানার ওসি কায়ূম আলী সরকার জানান, গতকাল মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় একটি পোশাক তৈরী গার্মেন্টের শ্রমিকদের বেতন বোনাসের দাবিতে সড়ক অবরোধের কারণে মহাসড়কের দুপাশে গাড়ী জমে তীব্র যানজেটের সৃষ্টি হয়। এ যানজট গতকাল মঙ্গলবার রাত থেকে বুধবার সারাদিন চলে। এছাড়া ঈদকে সামনে রেখে অতিরিক্ত পন্যবাহি ট্রাক, কভারভ্যান ও গরুবাহি ট্রাক চলাচলের ফলে গাড়ীর চাপ বেড়ে যায়। এছাড়া আজ ১৫ আগষ্ট শোক দিবস উপলক্ষে মহাসড়কের বিভিন্ন স্পটে গণভোজের আয়োজন করে নেতৃবৃন্দরা। এতে করে নেতারা মহাসড়কে গাড়ী দাড় করিয়ে তাদের অনুষ্ঠান সম্পন্ন করে এতে করে সারাদিন মহাসড়কে যানজট লেগে ছিলো।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution