• রাত ২:৩৫ মিনিট শুক্রবার
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
সোনারগাঁয়ে ৩৩টি পুজামন্ডপে শুরু হচ্ছে দূর্গাপুজা

সোনারগাঁয়ে ৩৩টি পুজামন্ডপে শুরু হচ্ছে দূর্গাপুজা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

আগামীকাল ১৫ অক্টোবর সোমবার থেকে শুরু হচ্ছে হিন্দু ধর্মালম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দূর্গাপুজা। পূজাকে ঘিরে ইতিমধ্যে প্রতিটি মন্ডপ ফুল ও বাতি দিয়ে সাজানো হয়েছে বর্নাঢো সাজে।

জানাগেছে, আগামীকাল সোমবার থেকে উপজেলার ১০টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় মোট ৩৩টি পুজামন্ডপে শুরু হবে শারদীয় দূর্গাপুজা। পুজা উপলক্ষে ইতিমধ্যে মাটি আর বাশ ও খড়কুটা দিয়ে তেরী প্রতিমাগুলো সাজানো হয়েছে রঙ অলংকার বিভিন্ন রঙ্গের শাড়ী দিয়ে।এছাড়া মন্ডপগুলো সাজানো হয়েছে রংবেরঙ্গের বাতি দিয়ে।
সোনারগাঁ উপজেলায় এবার গতবারের চেয়ে দুটি বেড়েছে। গতবার ৩১টি পুজা মন্ডবে পুজা অনুষ্ঠিত হয়েছিলো। পুজা উপলক্ষে মন্ডপগুলোতে নেওয়া হয়েছে বাড়তি নিরাপত্তা। গুরুত্বপূর্ন পুজা মন্ডপগুলোতে সার্বিক নিরাপত্তার জন্য লাগানো হয়েছে সিসি ক্যামেরা । এছাড়া থানা পুলিশের পক্ষ থেকে সার্বক্ষনিক একজন অফিসারের সমম্বয়ে দুজন পুলিশ সদস্য মোতায়েন থাকাবে। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এবার সোনারগাঁয়ের প্রতিটি পুজামন্ডপে নগদ ১০ হাজার টাকা করে বরাদ্ধ দেওয়া হয়েছে।

এ ব্যাপারে সোনারগাঁ উপজেলা পুজামন্ডপের সভাপতি লোকনাথ দত্ত জানান, আগামীকাল থেকে শুরু হবে আমাদের ধর্মীয় সবচেয়ে বড় উৎসব শারদীয় দূর্গাপুজা। পুজা উপলক্ষে মন্ডপগুলো ইতিমধ্যে কাজ শেষ করা হয়েছে। আশা করছি প্রতিবারের ন্যায় এবারও ধুমধুমে উৎসব পালন করতে পারবো।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শাহীনুর ইসলাম জানান, শারদীয় দূর্গাপুজা উপলক্ষে সরকারের পক্ষ থেকে প্রতিটি মন্ডপে ১০ হাজার টাকা করে অনুদান দেওয়া হয়েছে। এছাড়া মন্ডপের নিরাপত্তার জন্য সার্বক্ষণিক মোবাইল কোর্ট ও মোবাইল চিকিৎসা ক্যাম্প থাকবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution