• সকাল ১১:৪৮ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
সোনারগাঁ লক ডাউনে কমছেনা গুরুত্বপূর্ণ এলাকায় সাধারণ মানুষের আনাগোনা

সোনারগাঁ লক ডাউনে কমছেনা গুরুত্বপূর্ণ এলাকায় সাধারণ মানুষের আনাগোনা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম ঃ করোনা ভাইরাস প্রতিরোধ কার্যক্রম জোরদার করার লক্ষ্যে ৮ এপ্রিল থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত নারায়ণগঞ্জ জেলাকে অবরুদ্ধ ঘোষণা করা হয়। তবে জরুরী পরিসেবা যেমন চিকিৎসা, খাদ্যদ্রব্য সরবরাহ ইত্যাদি এর আওতাবহির্ভূত থাকবে। অসামরিক প্রশাসন, সশন্ত্র বাহিনী ও আনশৃঙ্খলা রক্ষকারী বাহিনী স্থানীয় জনপ্রতিনিধিদের সাথে সমন্বয়ের মাধ্যমে সম্মিলিতভাবে কাজ করবে।’
এর আগে ৫ এপ্রিল রাতে জেলা প্রশাসনের জরুরী সভায় ৬ এপ্রিল থেকে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকা, বন্দর উপজেলা ও সদর উপজেলার এলাকায় লকডাউনের ঘোষণা দেওয়া হয়। এর পর থেকে কঠোর হয় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

সকাল থেকে সোনারগাঁ উপজেলা লক ডাউন শুরু হলেও মানছেনা সোনারগাঁঁবাসী। সকাল থেকে তারা নিত্য প্রয়োজনীয় বাজার সদাই করার পর এখনও কারনে অকারনে ভীড় করছে মোগরাপাড়া চৌরাস্তা এলাকায়। এর মধ্যে সামাজিক ও শারীরিক দুরত্ব বজায় রেখে চলাফেলার কথা বললেও মানছেনা কেউ। নারী পুরুষ থেকে শুরু করে সব বয়সের লোক আনাগোড়া মোগরাপাড়া চৌরাস্তায়।

খবর নিয়ে জানাগেছে, উপজেলার প্রত্যেকটি বাজারে সকালে ভীড় করে বাজার সদাই কেনার জন্য। বিশেষ করে পৌরসভার আদমপুর বাজারে প্রতিদিনের ন্যায় ছিল অগনিত মানুষের ভীড়। এছাড়া নয়াপুর, কাঁচপুর, উদ্ববগঞ্জ, বৈদ্যেরবাজার ঘাট ও নোয়াগাঁওসহ প্রত্যেকটি এলাকায় ছিল সাধারণ মানুষের উপস্থিতি। তবে, দিন গড়ানোর সাথে সাথে অন্যান্য এলাকায় লোক সমাগম কমলেও কমছেনা মোগরাপাড়া চৌরাস্তায়। প্রতিদিনের ন্যায় যানবাহনের উপস্থিতিও ছিল চোখে পড়ার মত। অতিরিক্ত যানবাহনের কারনে সাধারণ মানুষও কারনে অকারনে ভিড় করেছে মোগরাপাড়া চৌরাস্তায়। আইন শৃঙ্খলাবাহিনী সাধারণ মানুষকে আটকানোর চেষ্টা করলে তারা বাজার করবে বলে বাজারে ঢুকে গিয়ে অপর দিক দিয়ে বের হয়ে অযথাই ঘুরাফেলা করছেন।

এ ব্যাপারে এক পথচারীকে জিঞ্জেস করলে তিনি জানান বাজার করতে এসেছেন পরক্ষনে তার সাথে দেখা হলে তিনি জানান বাড়িতে বসে থাকতে ভাল লাগছে না তাই চৌরাস্তা এসে দেখলাম কি অবস্থা।

তবে প্রশাসন থেকে জানানো হয়েছে তারা সকাল বেলা লক ডাইনের ব্যাপারে সাধারণ মানুষকে অবহিত করে ঘরে থাকার জন্য আহবান করেছেন। তাদের আহবানে সাড়া দিয়ে তাদের সামনে চলে গেলেও বাজার ঘুরে তারা আবারও রাস্তায় এসে পড়েন। মার্কেটের সামনে দাড়িয়ে সিগারেট টানেন আর পরিচিত লোক খুঁজের গল্পগুজব করা জন্য।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution