• দুপুর ১:১৭ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা
হরতালে সোনারগাঁয়ে সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ

হরতালে সোনারগাঁয়ে সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকমঃ ধর্মীয় দলগুলোর ডাকা হরতালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সকল প্রকার যানবাহন বন্ধ রয়েছে। অন্য সময় হরতালগুলোতে কিছু যানবাহন থাকলেও এবার হরতালে কোন প্রকার যানবাহন চলাচল চোখে পড়েনি। এ দিকে হরতালকে ঘিরে কঠোর অবস্থানে রয়েছে সোনারগাঁ থানা পুলিশ।

সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলাম জানিয়েছেন, জনগনের জান মাল ওক্ষার জন্য গত কয়েকদিন ধরেই সোনারগাঁয়ের বিভিন্ন গুরুত্বপুর্ন স্থানগুলোতে পুলিশি টহল বাড়ানো হয়েছে। যাতে কোন অপ্রতিকর ঘঁটনা না ঘটে সেজন্য কাঁচপুর, মোগরাপাড়া ও মেঘনা এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এদিকে, হাটহাজারী মাদ্রাসায় পুলিশের সাথে সংঘর্ষে ৪জন ছাত্র নিহত ও বাইতুল মোকারক এলাকায় পুলিশের সাথে দফায় দফায় সংঘর্ষ হয় মুসল্লিদের সাথে। সে সংঘর্ষের প্রতিবাদে আজ রবিবার সারা দেশে হরতাল ডাকে ইসলামী দলগুলো। তাদের ডাকা হরতালে রবিবার ভোর থেকে চিটাংগা রোড এলাকায় ভোর রাত থেকে রাস্তায় নেমে আসে মাদ্রসাগুলোর ছাত্ররা। ফলে সেখানে সকাল থেকে কোন যানবাহন রাস্তায় বের হয়নি। এদিকে, কাঁচপুর এলাকায় মাদ্রাসার ছাত্ররা না নামলেও চিটাংগা রোডে মাদ্রাসার ছাত্রদের কঠোর আন্দোলনের কারণে সোনারগাঁয়ের মোগরাপাড়া এলাকায় দেখা যায়নি কোন দুরপাল্লা ও স্থানীয় যানবাহন। ফলে অন্য সময়ের চেয়ে কঠোর ভাবে পালিত হচ্ছে ইসলামী দলগুলো ডাকা হরতাল। অপরদিকে, হরতালের কারণে অনেকে বের হননি বাসা থেকে কেউ যদিও জরুরী কাজে বেরিয়েছেন তারা ছোট ছোট প্রিকাপে করে গন্তব্যে যেতে দেখা গেছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution