• দুপুর ২:০১ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
অন্যের কাঁদে ভর করে নিয়মিত হাজিরা দেন বিএনপির নেতা রিয়াজউদ্দিন রিয়াজ

অন্যের কাঁদে ভর করে নিয়মিত হাজিরা দেন বিএনপির নেতা রিয়াজউদ্দিন রিয়াজ

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:  সোনারগাঁ থানা বিএনপির সিনিয়র সহ-সভাপতি রিয়াজউদ্দিন রিয়াজ প্যারালাইসিস রোগী হয়ে আরেকজনের কাঁদে ভর করে নিয়মিত হাজিরা দিতে আসতে হয় নারায়ণগঞ্জ কোর্টে। সোনারগাঁ থানা পুলিশের দায়ের করা ৪/৫ মামলায় তাকে নিয়মিত হাজিরা দিতে হয়। তিনি বছর খানেক আগে স্টোক করে একটি হাত ও পা অকেজো হয়ে যায়। তারপরও থেকে নেই তার বিরুদ্ধে মামলা। একের পর এক মামলা ও আদালতে নিয়মিত হাজিরা দিতে দিতে মুত্যুর মূখে পতিত হচ্ছেন বশিয়ান এ বিএনপি নেতা।

সোনারগাঁ থানা যুবদল নেতা সেলিম জানান, গত বছর খানেক আগে স্টোক করে থানা বিএনপির সিনিয়র সহ-সভাপতি রিয়াজউদ্দিন রিয়াজ ভাইয়ের একটি পা ও একটি হাত অকেজো হয়ে যায়। এরপরও তিনি বিএনপি রাজনৈতিক কার্যক্রম থেকে দুরে সরে যান। কিন্তু বিএনপির রাজনীতির সাথে জড়িত থাকায় তার বিরুদ্ধে ৪/৫ মামলা হয়। সোনারগাঁ থানা পুলিশ বাদি হয়ে তার বিরুদ্ধে এ মামলাগুলো দায়ের করেন। এরমধ্যে বেশীর ভাগ মামলাই করা হয় সরকার উৎখাতের ষড়যন্ত্র,  নাশকতার প্রস্তুতি, ভাংচুর ও পুলিশকে সরকারী কাজে বাধা প্রদানের অভিযোগ এনে। এ সব মামলার আসামী হয়ে রিয়াজউদ্দিনকে অসুস্থ্যতার জন্য যেমন নিয়মিত ডাক্তরের কাছে যেতে হয়ে তেমনি গ্রেফতারী পরোয়ানা থেকে বাঁচতে নিয়মিত হাজিরা দিতে আদালতে আসতে হয়।

জানাগেছে, গত বছর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আগে সোনারগাঁ থানা বিএনপির বিরুদ্ধে ৮/১০টি মামলা দায়ের করেন সোনারগাঁ থানা পুলিশ। এর বেশীর ভাগ মামলাই সরকার উত্থানে বিরোধী দলের নাশকতার প্রস্তুতি। পুলিশের অভিযোগ সরকার উৎখাতের জন্য ও পুলিশের উপর হামলার জন্য সোনারগাঁ থানা বিএনপির নেতারা প্রস্তুতি নিচ্ছিল। এ সংবাদের ভিত্তিতে সোনারগাঁ থানা এলাকা থেকে জেলা বিএনপির সাধারণ সম্পাদক মামুন মাহমুদ ও পৌরসভার কাউন্সিলরসহ থানা বিএনপি কয়েকজন নেতাকর্মীকে আটক করা হয়। সে ঘটনায় সোনারগাঁ থানা পুলিশ বেশ কয়েকটি মামলা দায়ের করেন। সে মামলা আসামী করা হয় থানা বিএনপির সিনিয়র সহ-সভাপতি  ও প্যারালাইসিস রোগী রিয়াজ উদ্দিন রিয়াজকে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution