• রাত ৮:৩০ মিনিট বুধবার
  • ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত
আওয়ামীলীগের ঐক্য ও তিন নেতাকে নিয়ে ছাত্রলীগ নেতার আবেগঘন স্ট্যাটাস

আওয়ামীলীগের ঐক্য ও তিন নেতাকে নিয়ে ছাত্রলীগ নেতার আবেগঘন স্ট্যাটাস

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের নেতাদের ঐক্য নিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক তাহমিদ ইসলাম আকিব।গত মঙ্গলবার তার নিজস্ব ফেসবুকে আইডিতে দেয়া স্ট্যাটাসটিতে তিনি লিখেন সোনারগাঁও বাসীর প্রিয় ৩ নেতা। কিছু দিন আগেই আপনারা ঐক্যের ডাক দিয়েছিলেন,তাতে গা ভাসিয়ে দিয়েছিলেন আপনাদের হাজার হাজার নেতা কর্মি ও ভক্ত অনুসারীরা , কিন্তু তা ৬মাসও টিকেনি।কিন্তু এর কী কারণ, আমাদের মতো তৃনমুলের অনেক নেতাকর্মীরা তা জানে না।তিনি আরো লিখেন, আমরা শুধু আপনাদের সীদ্ধান্তকেই প্রাধান্য দেই। কিন্তু আপনারা যখন মনথেকে এক হয়েছিলেন সত্যিকারার্থে আমরা অনেক অনেক আনন্দিত হয়েছিলাম। আর তা ছাড়া কোন স্বার্থ ছিলো না আমাদের। আমরা চেয়েছিলাম আপনাদের ৩জনকে একই মঞ্চে দেখতে। এটাই ছিলো আমাদের স্বার্থকতা।নিম্নে তার স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো:

সোনারগাঁও বাসীর প্রিয় ৩ নেতা!
আমার ছোট্ট মতামত তেমন কোন বড় বিষয় না তা জানি।

আপনাদের উদ্দেশ্য করে আমার কিছু কথা!

কিছু দিন আগেই আপনারা ঐক্যের ডাক দিয়েছিলেন,তাতে গা ভাসিয়ে দিয়েছিলেন আপনাদের হাজার হাজার নেতা কর্মি ও ভক্ত অনুসারীরা , কিন্তু তা ৬মাসও টিকেনি।
কিন্তু এর কী কারণ, আমাদের মতো তৃনমুলের অনেক নেতাকর্মীরা তা জানে না।
আমরা শুধু আপনাদের সীদ্ধান্তকেই প্রাধান্য দেই।
কিন্তু আপনারা যখন মনথেকে এক হয়েছিলেন সত্যিকারার্থে আমরা অনেক অনেক আনন্দিত হয়েছিলাম।
আর তা ছাড়া কোন স্বার্থ ছিলো না আমাদের।
আমরা চেয়েছিলাম আপনাদের ৩জনকে একই মঞ্চে দেখতে। এটাই ছিলো আমাদের স্বার্থকতা।

সে সময় কোন একজন এর সাথে বেশ তর্কবিতর্ক হয়েছিল আমার।
তিনি বলেছিলেন আপনাদের এ-ই ঐক্য ৬মাসও টিকবে না।
তখন তার জবাবে আমি বলেছিলাম অনেক আত্মবিশ্বাস এর সাথে যে অবশ্যই তাদের এ-ই ঐক্য ৬যুগেও ভাঙবে না। আমি যুক্তি দেখিয়েছিলাম যে তারা তাদের ভুল বুঝতে পেরেছে। আর কখনোই তারা নিজেদের ক্ষতি করবে না।তাদের কর্মিদের বিপদে ফেলবে না।
কিন্তু, সে ব্যাক্তিটির কথাই আজ সত্যি।

আমি কোন বিশ্বাস নিয়ে জানিনা তার সাথে কেন একথা বলেছিলাম।

সে-তো একই ভুল হচ্ছে।

আমরা তৃনমুল এখনো আপনাদের এক মঞ্চে দেখতে চাই।

বিঃদ্রঃ ( আমি কারও বিপক্ষে বলছি না বা কারও পক্ষেও না।আমি শুধু আমার অনূভুতিটুকুর কথা ব্যাক্ত করলাম। ভুল হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন আর তা ধরিয়ে দিবেন )


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution