• সকাল ৭:১৪ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
আওয়ামীলীগের নাম ব্যবহার করায় অবৈধ সফিকুল ইসলাম

আওয়ামীলীগের নাম ব্যবহার করায় অবৈধ সফিকুল ইসলাম

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র সংগ্রহ করেছিলেন লল্ডন প্রবাসী ইঞ্জিনিয়ার শফিকুল ইসলাম মিন্টু। মনোনয়ন পত্রে তিনি মিথ্যা আওয়ামীলীগের নাম ব্যবহার করায় মনোনয়ন পত্র বাতিল বলে গন্য করেন রিটানিং অফিসার। গতকাল ২ ডিসেম্বর সংসদ নির্বাচনের প্রার্থীদের মনোনয়ন পত্র যাচাই-বাছাইয়ের শেষ দিনে আওয়ামীলীগ থেকে মনোনয়ন না পেয়েও তিনি নিজের ইচ্ছেমত মনোনয়নপত্রে আওয়ামীলীগের পক্ষ থেকে তাকে মনোনয়ন পত্র দিয়েছেন এমর্মে তার মনোনয়ন পত্রে উল্লেখ করেন। মনোনয়নপত্র যাচাই বাছাইয়ে তার এ তথ্য লিখা মিথ্যে প্রমানীত করে রিটাটিং কর্মকর্তারা।

জানা যায়, গত বছর দেড়েক আগে পিরোজপুর ইউনিয়নের বাসিন্দা লল্ডন প্রবাসী সফিকুল ইসলাম তার বাড়িতে একজন মন্ত্রী ও কালাামষ্ট গাফ্ফার চৌধুরীকে এনে একটি নির্বাচনী সভা করেন। ওই সভায় তাকে সোনারগাঁ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী ঘোষনা করেন। সোনারগাঁয়ের রাজনীতিতে এসে শফিকুল ইসলাম শুরু থেকেই শেখ হাসিনা, শেখ রেহানা, কলামিষ্ট গাফফার চৌধুরীসহ বিভিন্ন মন্ত্রীরা নিজের লোক দাবি করে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সোনারগাঁ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন শতভাগ নিশ্চিত এমর্মে অপপ্রচার চালাতে থাকেন। দলীয় মনোনয়ন না পেলেও জমার দেওয়ার পরও নৌকার মনোনয়ন পাবেন বলে এলাকার প্রচার করতে থাকেন।

এদিকে সোনারগাঁ আসনে আওয়ামীলীগের কোন প্রার্থীকে মনোনয়ন না দেওয়ার পরও সফিকুল ইসলাম মনোনয়ন পত্রে তিনি আওয়ামীলীগের প্রার্থী দাবি করে নারায়ণগঞ্জ জেলার রিটানিং অফিসার রাব্বি মিয়ার কাছে তার মনোনয়ন পত্র জমা দেন। মনোনয়ন পত্র যাচাই-বাছাইয়ের শেষ তারিখ গত ২ ডিসেম্বর তথ্য গোপন করে আওয়ামীলীগের নাম ব্যবহার করায় ইঞ্চিনিয়ার সফিকুর ইসলামের মনোনয়ন অবৈধ ঘোষনা করেন জেলা রিটানিং অফিসার মো. রাব্বি মিয়া।

এদিকে নিজের মনোনয়ন পত্রে তথ্য গোপন করে আওয়ামীলীগের নাম ব্যবহার করায় সোনারগাঁবাসীর কাছে হাসির খোরাক হয়েছেন এ লল্ডন প্রবাসী সফিকুল ইসলাম।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution