• রাত ৯:৪৪ মিনিট মঙ্গলবার
  • ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন ঈদের আগে ও পরে দূর্ঘটনা রোধে চালকের সচেতন হতে বললেন হাইওয়ে পুলিশের প্রধান ঈদে মেঘনা সেতু যানজটমুক্ত রাখতে ৬টি নতুন ইটিসি বুথ চালু
আগামী নির্বাচনে সোনারগাঁয়ে জাতীয়পার্টি নিশ্চিত জয় লাভ করবে. এমপি খোকা

আগামী নির্বাচনে সোনারগাঁয়ে জাতীয়পার্টি নিশ্চিত জয় লাভ করবে. এমপি খোকা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে উপজেলার সাদিপুর ইউনিয়ন জাতীয় পার্টির কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার বিকেলে মোগরাপাড়া চৌরাস্তায় এলাকায় অবস্থিত এমপি খোকার নিজস্ব কার্যালয়ে এ কর্মী সভা অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনের সংসদ সদস্য জননেতা লিয়াকত হোসেন খোকা।

এসময় প্রধান অতিথি এমপি খোকা বলেন, বাংলাদেশ স্বাধীন হওয়ার পরে পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের শাসনামলে এদেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। দেশে অসংখ্য রাস্তা-ঘাট, ব্রিজ, মহাসড়ক, ঢাকা শহর রক্ষা বাঁধ, নারায়ণগঞ্জ শহর রক্ষা বাঁধ, ঢাকায় রোকেয়া স্মরণী, পান্থপথ রাস্তা নির্মাণ করা, সহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ বাস্তবায়ন করা হয়েছে।

তিনি আরও বলেন, এছাড়াও বাংলাদেশ থেকে বিদেশে বিভিন্ন মিশনে সৈন্য প্রেরণ করা হয়েছে। যদিও সে সময় অনেকে এটার বিরোধিতা করেছেন। পল্লীবন্ধু এরশাদের সাহসী পদক্ষেপের কারণে এদেশের সৈনিকরা যুদ্ধ বিধ্বস্ত বিভিন্ন দেশে গিয়ে সাহস ও সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছে।

তিনি বলেন সোনারগাঁয়ে গত ৯ বছরে ব্যাপক উন্নয়ন হয়েছে স্কুল, কলেজ, মসজিদ, রাস্তা পুল কালভার্ট, ব্রীজ সহ মন্দিরে অনেক উন্নয়ন হয়েছে এই উন্নয়নের বার্তা প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ডে পৌঁছাতে হবে এবং জাতীয় পার্টির সকল নেতাকর্মীদেরকে কাঁধে কাঁধ মিলিয়ে পার্টির জন্য কাজ করতে হবে প্রতিটি ইউনিয়নে জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের কমিটি গঠন করতে হবে তাহলে আমরা সবাই একতাবদ্ধভাবে কাজ করলে আগামী নির্বাচনে সোনারগাঁয়ে জাতীয় পার্টি বিজয়ী হবে ইনশাআল্লাহ।

সভায় সাদিপুর ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক আবুল হাসেম এর সভাপতিত্বে ও সদস্য সচিব বীর মুক্তিযোদ্ধা মোঃ নুর হোসেন এর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা জাতীয় পার্টির সভাপতি,শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রউফ,সাধারন সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা পরিষদ সদস্য আবু নাঈম ইকবাল।

এসময় আরোও উপস্থিত ছিলেন জাতীয় পার্টি ,নারায়ণগঞ্জ জেলা সহ সভাপতি এম এ জামান,, নোয়াগাও ইউনিয়ন জাতীয় পার্টি আহবায়ক বীর মুক্তিযোদ্ধা দেওয়ানউদ্দি চুন্নু, জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু,যুগ্ম সাধারণ সম্পাদক জাবেদ রায়হান জয়, জেলা জাতীয় পার্টি সাংস্কৃতিক সম্পাদক হাজী মুক্তার হোসেন, সোনারগাঁও পৌরসভার জাতীয় পার্টি সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম শফি জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি সোনারগাঁও পৌরসভা আহবায়ক ওমর ফারুক টিটু, , সাদিপুর ইউনিয়ন জাতীয় পার্টি যুগ্ম আহবায়ক আলী আকবর মেম্বার , জামপুর ইউনিয়ন জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক ও প্যানেল চেয়ারম্যান মোঃ মোতালেব ভূইয়া মেম্বার ,, জাতীয় , সাদিপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ড রফিকুল ইসলাম মেম্বার, ২নং ওয়ার্ড ফাইজুল মেম্বার, ৫নং ওয়ার্ড মাইনুদ্দিন মেম্বার, ৬নং ওয়ার্ড তাজুল ইসলাম মেম্বার, ৮নং ওয়ার্ড মাসুদ মেম্বার, ৯নং ওয়ার্ড কালাম মেম্বার ,,উপজেলা জাতীয় যুব-সংহতির আহবায়ক কাজী নাজমুল ইসলাম লিটু, সদস্য সচিব সেকান্দর আলী, জাতীয় পার্টি নেতা হাজী অখিল মেম্বার, সহ উপজেলা ইউনিয়ন জাতীয় পার্টির নেতৃবৃন্দ ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution