• ভোর ৫:৫৪ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা
আমার নাম খোকা আমি নাকি বোকা বললেন খোকা

আমার নাম খোকা আমি নাকি বোকা বললেন খোকা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁয়ে সাংসদ লিয়াকত হোসেন খোকা বলেছেন, কিছু দিন আগে একজন সাবেক চেয়ারম্যান ও একজন সাবেক এমপি বলেছেন আমার নাম খোকা আমি খোকা আমি নাকি বোকা। হ্যা আমি তো বোকা হতেই পারি। কেন বোকা তারা নাকি বলেন এমপিদের অনেক ক্ষমতা তারা গ্রামের মানুষদের দমক দিয়ে কথা বলেন। তাদের সাথে কথা বলতে আগে থেকে এ্যাপমেন্ট দিতে হবে। আর তারা বলে এমপি খোকা এমপিদের মান উজ্জত শেষ করে দিলো। খোকা চায়ের দোকানে বসে চায় খায় সাধারণ মানুষের সাথে মিশে। এলাকার ঘুরে ঘুরে মানুষের কাজ করে। একজন এমপি যে দাম খোকায় তা শেষ করে দিলো। এটা নাকি আমার দোষ এজন্য আমি বোকা। মানুষের সাথে মেশা মানুষের কাজ করা যদি বোকামী হয় তাহলে আমি বোকাই থাকবো আমি চালাক হবো না। বুধবার সকালে উপজেলার পিরোজপুর ইউনিয়নে ভবনাথপুর গ্রামে মেনীখালী নদীর উপর নবনির্মিত সেতুর উদ্ধোধন উপলক্ষে আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, যারা অন্যের টাকা খায় রিলিফের টাকা লুট করে খায় তাদের মতো ওই রকম চালাক হবো না। আমি চালাক হবো সেই চালাক যে চালাকি করে অন্যের উপকার করা হয় সাধারণ মানুষের সেবা করা যায় আমি সে চালাক হবো। নিন্দুকের আমার উন্নয়ন কাজ নিয়েও নিন্দা করে। এসময় তিনি রাজনীতিবিদদের সমালোচনা করে বলেন, যারা এক সময় কলা বেচতো তারা আজ কোটি কোটি টাকার মালিক। আমি তাদের মতো অন্যেক টাকা মেরে জাহান্নামে যেতে চাই না। আমি অনেক হক নষ্ট করতে পারবো না।

এসময় তিনি আগামী নির্বাচনের কথা উল্লেখ করেন বলেন, সাংসদ নির্বাচন অতি সন্নিকটে। অতিতে মহাজোট ছিল আগামীতো মহাজোট থাকবে এবং নিয়মতান্ত্রিক ভাবেই প্রধানমন্ত্রীর অধীনে নির্বাচন হবে। আমি নমিনেশন নিয়ে চিন্তা করি না আর চিন্তা করতেও চাই না। আমি যদি নমিনেশন নিয়ে চিন্তা করতাম তাহলে ঢাকায় নেতাকর্মীদের বাড়ি বাড়ি ও তাদের পিছনে পিছনে ঘুরতাম। আমি ঢাকা যাই না। আমি সোনারগাঁয়ের সন্তান আমি মনে করি ঢাকা না গিয়ে সোনারগাঁয়ের মানুষকে যদি সময় দেই সোনারগাঁয়ের মানুষের সাথে মিশতে পারি, মানুষের উপকার করতে পারি, আল্লাহর দেওয়া পদত্ত দায়িত্ব পালন করতে পারি তাহলে আপনারদের দোয়ায় আবারো আমি সোনারগাঁয়ে এমপি হবো ইনশাল্লাহ।

পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্চিনিয়ার মাসুদুর রহমান মাসুমের সভাপতিত্বে জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁয়ের সাংসদ লিয়াকত হোসেন খোকা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁও পৌরসভার মেয়র সাদেকুর রহমান ভুইয়া, পিরোজপুর ইউনিয়ন ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রফিকুল ইসলাম, কাউন্সিলর জায়েদা আক্তার মনি, ইউপি সদস্য আলমগীর, কবির হোসেন, মহিলা নেত্রী জাহানারা বেগম প্রমূখ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution