• রাত ১১:৫৪ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
আমি কখনো মিথ্যা কথা বলি না— শামীম ওসমান

আমি কখনো মিথ্যা কথা বলি না— শামীম ওসমান

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডডটকম নারায়ণগঞ্জ- ৪ আসনের সাংসদ শামীম ওসমান বলেছেন আমি কখনো মিথ্যা কথা বলি না। আজ আমি উপজেলা নির্বাচনের জন্য সোনারগাঁয়ে আসিনি, এসেছি একটি ম্যাসেজ দিতে। সামনে আওয়ামীলীগের কঠিন সময় আসছে তাই এখন থেকে সবাইকে এক সাথে কাজ করতে হবে। এখন সোনারগাঁ আওয়ামীলীগের পরিসর বেড়েছে সে হিসেবে বর্তমান আওয়ামীলীগ আগের চেয়ে বেশী শক্তিশালী হওয়ার কথা কিন্তু সেটা দেখছি না।

সোনারগাঁ উপজেলা পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী এডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়ার মনোনয়নপত্র জমা দিতে এসে সোনারগাঁ উপজেলা পরিষদ চত্বরে সোমবার বিকেলে এসব কথা বলেন তিনি।

শামীম ওসমান আরো বলেন, এখানে কায়সার আছে, কালাম আছে বিরু আছে, নান্নু আছে, হায়দার আছে সবাইকে বলছি আজ থেকে সোনারগাঁ আওয়ামীলীগ এক। শামসুল ইসলাম ভূঁইয়ার নেতৃত্বে চলবে সোনারগাঁ আওয়ামীলীগ।

তিনি সোনারগাঁ আওয়ামীলীগের মধ্যে বিবাদমান কোন্দোল নিরসনের জন্য উভয় পক্ষকে ঐক্যবদ্ধ থাকার জন্য আল্লাহর নামে হাত তুলে উপস্থিত নেতাকর্মীদের শপথ বাক্য পাঠ করান।

এদিকে শামীম ওসমানের বক্তব্যেও পর সোনারগাঁ উপজেলা নির্বাচন অফিসে জেলা নির্বাচন কর্মকর্তা মতিউর রহমানের কাছে এডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়া আওয়ামীলীগের প্রার্থী হিসেবে তার মনোনয়নপত্র জমা দেন। সোমবার ছিল মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন। মনোনয়নপত্র জমা দেয়ার আগে উপজেলা চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান নেতৃবৃন্দ।

উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. জসিম উদ্দিন জানান, এ পর্যন্ত মোট ৪জন প্রার্থী মনোনয়নপত্র ক্রয় করলেও মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিনে শুধুমাত্র ছাড়া অন্য কোন প্রার্থী মনোনয়নপত্র জমা দেননি।
এদিকে মনোনয়নপত্র জমা দেয়াকে কেন্দ্র করে সোনারগাঁ উপজেলা চত্বরে উৎসব মুখর পরিবেশের সৃষ্টি হয়।
মনোনয়ন জমা দেয়ার সময় এডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়ার সাথে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ- ৪ আসনের সাংসদ শামীম ওসমান, জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহীদ বাদল, নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সাংসদ আব্দুল্লাহ আল কায়সার হাসনাত, সোনারগাঁ আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা.আবু জাফর চৌধুরী বিরু,
কেন্দ্রীয় আওয়ামীলীগের উপ কমিটির ত্রাণ বিষয়ক সম্পাদক দীপক কুমার বণিক, উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক এ.এইচ.এম মাসুদ দুলাল, জেলা আওয়ামীলীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক এস এম জাহাঙ্গীর হোসেন। সোনারগাঁ আওয়ামীলীগের আহ্বায়ক কমিটির সদস্য এডভোকেট ইকবাল হোসেন। সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, উপজেলা যুবলীগ সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী হায়দার, জেলা পরিষদ সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি প্রমূখ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution