• রাত ৩:৩৫ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
আমি খোকা অাজীবনই বোকা বললেন এমপি খোকা

আমি খোকা অাজীবনই বোকা বললেন এমপি খোকা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁয়ের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা বলেছেন অনেকে বলে আমি নাকি বোকা। আমিও তাদেরকে বলি আমি খোকা আজীবনই বোকা আর আমি বোকাই থাকতে চাই। আমি চালাক হয়ে মানুষের সম্পদ লুট করে সম্পদের পাহাড় গড়তে চাইনা। আমি মানুষের দোয়া ও ভালবাসা নিয়ে থাকতে চাই। বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কোঅপরাবেশন এজেন্সীর উদ্যোগে আয়োজিত এক প্রশিক্ষন কর্মশালায় প্রধান অতিতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, আল্লাাহ পাক আমাকে সোনারগাঁবাসীর উন্নয়নের জন্য নিয়োজিত করেছেন। আল্লাহ পাকের ইচ্ছায় আমি এমপি হয়েছি। আমি এমপি হওয়ার তিন মাস পর্যন্ত সোনারগাঁয়ের প্রতিটি ইউনিয়নে ঘুরে বেড়িয়েছি। দেখে বেড়েছি কোথায় কি সমস্যা রয়েছে। আমি উপজেলা প্রশাসনের প্রত্যেকটি কর্মকর্তাদের নিয়ে সে সমস্যা সমাধানের চেষ্টা করেছি। আমি মানুষের ভালবাসা পেতে চেষ্টা করেছি। আমি সাধারণ মানুষের সাথে মিশে উপজেলার উন্নয়ন করতে চেষ্টা করেছি। এজন্য কিছু লোক আমাকে বলে বোকা। একজন এমপি হয়ে সাধারণ মানুষকে বুকে জড়িয়ে ধরে তাদের সাথে বসে চা খায় সে এমপির মানউজ্জত আর রাখলোনা। আমি সে সব লোকের কাছে বোকা কিন্তু আমি সাধারন মানুষের কাছে জনপ্রিয়। সাধারন মানুষ আমাকে ভালবাসে, আমার জন্য দোয়া করে রোজা রাখে। আমি কি আমার মৃত্যুর পর আমার কামানো সম্পদ নিয়ে কবরে যেতে পারবোনা। আমি সাধারণ মানুষের দোয়া নিয়ে যেতে চাই। সেজন্য আমি খোকা আজীবন বোকাই থাকতে চাই।

এসময় প্রশিক্ষন নিতে আসার বিভিন্ন ইউনিয়নের ইউনিয়ন সচিব, ইউপি সদস্যদের উদ্দেশ্যে বলেন, আপনার আজ এ প্রশিক্ষন থেকে যতটুকু পারেন শিখে যাবেন। কারণ আপনারা যদি প্রকল্প বাস্তবায়ন সর্স্পকে ভাল না জানের তাহলে আপনার ইউনিয়নের কাজ কিভাবে করাবেন। ঠিকাদারতো আপনাদের ঠকিয়ে কাজ অসম্পন্ন রেখে চলে আসবে। আমরা প্রকল্প আত্মসাৎ করবোনা আমরা প্রকল্প বাস্তবায়ন করবো।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শাহীনুর ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁয়ের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাছিমা আক্তার, ঝেলা ত্রান ও পুর্নবাসন কর্মকর্তা মোঃ শাহজাহান কবির, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাইফুল ইসলাম ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শফিকুল ইসলাম প্রধান প্রমূখ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution