• বিকাল ৩:৫৫ মিনিট মঙ্গলবার
  • ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা
উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটিকে প্রতিহতের ঘোষনা দিলেন কায়সার

উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটিকে প্রতিহতের ঘোষনা দিলেন কায়সার

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ সদ্য ঘোষিত সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটিকে অবাঞ্চিত ঘোষনা করে প্রতিবাদ সভা করেছে সোনারগাঁ আসনের সাবেক এমপি আবদুল্লাহ আল কায়সার ও তার সমর্থকরা। শুক্রবার বিকালে মোগরাপাড়া চেšরাস্তায় অবস্থিত সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে এ সভা করা হয়। সভায় সাবেক সাংসদ আবদুল্লাহ আল কায়সার বলেন, যারা আওয়ামী রাজনীতি করে মামলা-হামলা ও নির্যাতনের শিকার হয়েছেন তারা কমিটিতে আজ নেই। সুবিধাভুগীরা আহবায়ক কমিটিতে এসেছেন। এ কমিটি অবৈধ ও অগঠনতান্ত্রিক ভাবে করা হয়েছে। আমরা এ কমিটি মানি না। আমি কমিটিতে কোন পদ-পদবী চাইনা আমি চাই ত্যাগী নেতাকর্মীদের অংশ গ্রহনে একটি গ্রহনযোগ্য কমিটি। তিনি নেতাকর্মীদের উদ্দেশ্য করে বলেন, বর্তমান অবৈধ আহবায়ক কমিটি উপজেলার যেখানেই সভা করতে যাবেন সেখানেই প্রতিহত করবেন।

উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন বলেন, আমরা রাজনৈতিক পরিবারের সন্তান। আমাদের কোন পদ-পদবীর প্রয়োজন নাই। তবে যোগ্যদের দিয়ে কমিটি করার পক্ষে আমরা। এখন টাকা পয়সা খরচ করে বড় বড় নেতা হয়ে যায়। জনগন তাদের ডাষ্টবিনে ফেলে দিবে এখন শুধু সময়ের ব্যাপার। শুধুমাত্র ৮জন লোক সোনারগাঁয়ে আওযামীলীগের জন্য যোগ্য লোক আর বাকিদের যোগ্যতা নাই। এটা হতে পারে না। যারা আওয়ামীলীগের রাজনীতি করে জাতীয়পার্টির পিছনে পিছনে ঘুরে তাদেরকে ধরে চর মারা উচিত। তিনি আরো বলেন, এখন কোন মিটিং বা বৈঠক করতে চাইলেই সবাই রয়েল রিসোর্টে চলে যায়। সাধারণ নেতাকর্মীরা ভয়ে সেখানে ডুকতেও পারে না। আওয়ামীলীগের মিটিং কেউ করতে চাইলে রয়েল রিসোর্টে নয় দলীয় কার্যালয়ে করবেন। তিনি আরো সোনারগাঁয়ে রাজনীতি সোনারগাঁয়ে নেতাদের দ্ধারা পরিচালিত হবে বাহিরের কোন নেতারা মাথা ঘামাতে পারবেনা।

আহবায়ক কমিটিকে সদস্য পদে থাকা আরিফ মাসুদ বাবু তার বক্তব্যে বলেন, আহবায়ক কমিটিতে আমার নাম আছে আমি নিজেই জানি না। এ কমিটিতে আমাকে সভাপতি দিলেনও আমি থাকবো না। তারা আমাকে চিনতে ভুল করেছে। আমি এ কমিটি মানি না। জেলা কমিটির কাছে আহবায়ক জানাচ্ছি তারা যেন শ্রীঘই একটি সঠিক কমিটি উপহার দেন।

প্রতিবাদ সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা পরিষদ চেয়ারম্যান মোশারফ হোসেন, সাবেক উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কোহিনুর ইসলাম রুমা, মোগরাপাড়া ইউনিয়ন চেয়ারম্যান ও বর্তমান আহবায়ক কমিটির সদস্য আরিফ মাসুদ বাবু, উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক দেওয়ান উদ্দিন চুন্নু, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি গাজী মুজিবুর রহমান, েউপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মানিক, সাধারণ সম্পাদক রবিন, প্রজম্মলীগ নেতা মেরাজ, আল-আমিন সরকার সহ একটি পৌরসভা ও ১০টি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বৃন্দ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution