• রাত ১২:০৩ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
আহ্বায়ক কমিটি মাঠে নামলেই কোমর ভেঙ্গে দিন…মোশারফ হোসেন

আহ্বায়ক কমিটি মাঠে নামলেই কোমর ভেঙ্গে দিন…মোশারফ হোসেন

Logo


নিউজ সোনারগা৭২৪ডটকম: সোনারগাঁয়ে আওয়ামীলীগের বির্তকিত আহ্বায়ক কমিটি মাঠে নামলেই তাদের পিটিয়ে কোমর ভেঙ্গে দিন। যাতে হাসপাতাল নিতে এম্বুলেন্স লাগে। সোনারগাঁ আওয়ামীলীগের আহ্বায়ক কমিটিতে যাদের রাখা হয়েছে তারা পাগল ও মাথা খারাপ। জেলার নেতৃবৃন্দকে আহ্বান করছি আপনারা এমন কর্মকান্ডের সাথে জড়িত হবেন না।
১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও ২১ আগষ্ট গ্রেনেড হামলা দিবস উপলক্ষে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে অনুষ্ঠিত শোক সমাবেশে সভাপতির বক্তব্যে সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন এসব কথা বলেন । শনিবার বিকালে মোগরাপাড়া চৌরাস্তার আওয়ামীলীগ কার্যালয়ের সামনে এ শোক সমাবেশ অনুষ্ঠিত হয়।
সোনারগাঁ আসনের জাতীয় পার্টির বর্তমান সাংসদ লিয়াকত হোসেন খোকাকে উদ্দেশ্য করে তিনি বলেন, খোকা সাহেব জাতীয় পার্টির এমপি তিনি সব জায়গায় তার নাম প্রচারে ব্যস্ত। যেখানেই যাবেন দেখবেন তিনি নেম প্লেট লেখে রেখেছেন। এমপির ভাই মানুষের উপর অত্যাচার নিপিড়ন করছেন। চৌরাস্তায় মুচির কাছ থেকেও চাঁদা আদায় করেন। এমপি সাহেব চৌরাস্তার কৃষ্ণপুরা ফলের মার্কেট ভেঙ্গে দিয়ে নিজের মার্কেট ঠিকই টিকিয়ে রেখেছেন। তিনি এমপি খোকে উদ্দেশ্য কওে বলেন আপনি যা করেছেন তা বাদ দিয়ে এখন মানুষের কাতারে আসেন মানুষ আপনাকে সম্মান করবে নাহলে আপনার ভবিষ্যত অন্ধকার। তিনি আরো বলেন, বর্তমান এমপি একজন মেম্বার হওয়ারও যোগ্য নন।
সমাবেশে স্থানীয় প্রশাসনকে হুশিয়ারি দিয়ে তিনি বলেন, শেখ হাসিনার আওয়ামীলীগ সরকার এখন ক্ষমতায় সোনারগাঁয়ের প্রশাসনের অনেক অফিসার বেশ দহরম মহরম করছেন। মনে রাখবেন আপনারা শেখ হাসিনা সরকারের চাকুরি করেন কোন এমপির চাকুরি করেন না সুতরাং আজ থেকে যদি আপনাদের এমন আচরন দেখি তাহলে আপনাদের ব্যাপারে প্রধানমন্ত্রীর কাছে নালিশ করা হবে। তিনি সোনারগাঁ থানা পুলিশকে উদ্দেশ্য করে বলেন আপনারা সোনারগাঁয়ে যেসেব অযৌক্তিক কাজকর্ম করছেন তা থেকে বিরত থাকুন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution