• রাত ৯:১৯ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
বর্তমান আহবায়ক কমিটি বহাল, দলীয় কার্যক্রম তারাই পরিচালিত করবে.. বাদল

বর্তমান আহবায়ক কমিটি বহাল, দলীয় কার্যক্রম তারাই পরিচালিত করবে.. বাদল

Logo


নিউজ সোনারগাঁ টোয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জ আওয়ামী লীগের স্বাক্ষরিত সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের বর্তমান আহ্বায়ক কমিটি সোনারগাঁয়ে আওয়ামী লীগের সকল কার্যক্রম পরিচালনা করে সিদ্ধান্ত দিয়েছে কেন্দ্রীয় আওয়ামী লীগ। আজ ঢাকার ধানমন্ডি ৩ আওয়ামি লীগের প্রধান কার্যালয়ে বোর্ড সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সেক্রেটারি অ্যাডভোকেট আবুল হাসনাত শহীদ মোঃ বাদল।

তিনি আরো জানান আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী মাসের মধ্যে দেশের সব উপজেলায় আওয়ামী লীগের সম্মেলন শেষ করার সিদ্ধান্ত দিয়েছেন। দলীয় সভানেত্রীর সিদ্ধান্ত বাস্তবায়নের লক্ষ্যে আজ বুধবার সকালে ধানমন্ডি ৩ আওয়ামী লীগে এক সভা অনুষ্ঠিত হয়।সেখানে বাংলাদেশে ১৭টি জেলা আওয়ামীলীগের কমিটি নিয়ে সিদ্ধান্ত হয়।সে মিটিংয়ে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী ও শিক্ষা মন্ত্রী দীপু মনি সহ অন্যান্য নেতারা। কিছু সেখানে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান নারায়ণগঞ্জ মহানগর সভাপতি ও সেক্রেটারি জেলা লীগের সভাপতি আবদুল হাই ও সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মোহাম্মদ বাদল। সেখানে সবার সিদ্ধান্তক্রমে নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলা কমিটি উপজেলা আওয়ামী লীগের কর্মকাণ্ড পরিচালনা করবে। এছাড়া এ সভায় পূরোনো কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।

সূত্র জানায় গত বছরের জুলাই মাসে ১৫ তারিখে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের বর্তমান ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়াকে আহ্বায়ক ও জেলা আওয়ামী লীগের সদস্য এবং পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদুর রহমানকে সদস্য সচিব করে ৮ সদস্যবিশিষ্ট একটি আহবায়ক কমিটি ঘোষণা করেছে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগ। এ আহ্বায়ক কমিটির বিরুদ্ধে জেলা আওয়ামী আওয়ামী লীগের ৪০ জন নেতা বিরোধিতা করে কেন্দ্রে একটি চিঠি প্রেরণ করেন। দীর্ঘদিন অতিবাহিত হওয়া কেন্দ্রীয় নেতারা বর্তমান আহ্বায়ক কমিটিকে বৈধ ঘোষণা করে সকল কার্যক্রম পরিচালনার দায়িত্ব দিয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution